ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

টিম হোটেলের ঘটনার জন্য লিটনের দুঃখ প্রকাশ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৪৯, ১৬ অক্টোবর ২০২৩
টিম হোটেলের ঘটনার জন্য লিটনের দুঃখ প্রকাশ

বিশ্বকাপের ম্যাচ খেলতে এখন ভারতের পুনেতে অবস্থান করেছে বাংলাদেশ। নিজেদের পরবর্তী ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। মাঠে নামার আগে টিম হোটেলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন দলের ওপেনার লিটন কুমার দাস। 
 
ঘটনার একদিন পর আজ নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে দুঃখ প্রকাশ করেন লিটন। সেখানে লিটন লিখেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি।’

গণমাধ্যমের প্রতি তার পুর্ণ শ্রদ্ধা আছে এবং দলের এগিয়ে যাওয়ার পেছনেও সংবাদমাধ্যমের অবদান আছে বলে মনে করেন লিটন। এ বিষয়ে তিনি আরও বলেন, ‘মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যম কর্মীদের অবদান অনস্বীকার্য।’

এর আগে গতকাল রোববার (১৫ অক্টোবর) নিজেদের কাজে টিম হোটেলে হাজির হয়েছিলেন বাংলাদেশের গণমাধ্যমকর্মীরা। তবে দূর থেকে ছবি তুলতে গেলে ডানহাতি ওপেনার বিরক্ত হয়ে ওঠেন। এরপর হোটেল ম্যানেজারের সঙ্গে কথা বলে সিকিউরিটিকে দিয়ে মিডিয়াকে বের করে দেন। যা বেশ আলোচনার জন্ম দেয়।

অথচ ঘটনার কিছুক্ষণ আগেই বাংলাদেশ দলের অ্যানালিস্টের সঙ্গে খেতে বেরিয়েছিলেন তারই সতীর্থ তাসকিন আহমেদ, তাওহীদ হৃদয় ও তানজিদ হাসান।তিনজনই সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে টুকটাক কথাও বলেন। কিন্তু লিটনের আচরণ দেখে উপস্থিত সাংবাদিকেরা রীতিমতো হতভম্ব হয়ে যান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়