ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রিয়াল নাকি ব্রাজিল, কোনটা বেছে নিবেন আনচেলোত্তি?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ১৬ অক্টোবর ২০২৩  
রিয়াল নাকি ব্রাজিল, কোনটা বেছে নিবেন আনচেলোত্তি?

রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ কার্লো আনচেলোত্তির দ্বোটানায় অসুখী। অন্যদিকে ব্রাজিলও তাদের ইতিহাসে প্রথম বিদেশি কোচ নিয়োগ দিতে বদ্ধপরিকর। আনচেলোত্তির সঙ্গে কথা চালাচালির পাশাপাশি তারা পেপ গার্দিওলার সঙ্গেও সংযোগ স্থাপন করেছে।

এমন সময় গুঞ্জন চাউড় হয়েছে মৌসুম শেষে রিয়ালের দায়িত্ব ছাড়বেন আনচেলোত্তি। ২০২৪ সালে তিনি ব্রাজিলের প্রথম বিদেশি কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন।

অবশ্য এসব গুঞ্জনে কান দিতে নারাজ এই ইতালিয়ান কোচ। তিনি বর্তমানে কেবল লা লিগার ম্যাচ নিয়েই ভাবছেন।

৬৪ বছর বয়সী এই কোচ বলেন, ‘ব্রাজিলের সঙ্গে আমার চুক্তি হয়ে যাওয়ার বিষয়টি গুঞ্জন ছাড়া আর কিছুই নয়। রিয়াল মাদ্রিদে আমি বর্তমানে খুশি আছি, ভালো আছি। নতুন মৌসুম আমরা দারুণভাবে শুরু করেছি এবং এভাবেই এগিয়ে নিয়ে যেতে চাই।’

অবশ্য এর আগে আনচেলোত্তিকে ব্রাজিলের কোচ হওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে সেটি উড়িয়ে দিয়ে রিয়ালের কোচ হিসেবেই অবসর নেওয়ার কথা জানিয়েছিলেন। এবার অবশ্য সেই প্রসঙ্গটি টানেননি তিনি। সে কারণেই গুঞ্জন শোনা যাচ্ছে চলতি মৌসুম শেষে তিনি রিয়ালের দায়িত্ব ছাড়বেন এবং ব্রাজিলের কোচ হিসেবে যোগ দিবেন।

অবশ্য একাধিকবার চ্যাম্পিয়নস লিগ জয়ী কোচ ব্রাজিলের দায়িত্ব নিবেন সেটা নিয়ে সেলেসাও সমর্থকরা বেশ উচ্ছ্বসিত। তাছাড়া ব্রাজিল দলের বেশ কয়েকজন খেলোয়াড় তার তত্ত্বাবধানে বর্তমানে খেলছেন।

এদিকে আনচেলোত্তির পাশাপাশি গার্দিওলার সঙ্গেও কথা চালাচালি শুরু করেছে ব্রাজিল। স্প্যানিশ এই কোচ অবশ্য ম্যানচেস্টার সিটিকে নিয়েই ব্যস্ত আছেন।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়