ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আশা করি আগামীতে সেরা খেলাটা খেলতে পারবো: শান্ত 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৮, ১৯ অক্টোবর ২০২৩  
আশা করি আগামীতে সেরা খেলাটা খেলতে পারবো: শান্ত 

ওপেনিংয়ে বিশ্বকাপে রেকর্ড রান আসার পরও ভারতের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি বাংলাদেশ। টেনেটুনে আড়াইশ পার করলেও ভারতের মতো দলের বিপক্ষে এটা ছিল মামুলি। শেষ পর্যন্ত সেই বড় হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে। 

ম্যাচ শেষে এই ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া নাজমুল হোসেন শান্ত প্রত্যাশা করেছেন আগামী ম্যাচগুলোতে ভালো করবেন তারা, ‘আমার মনে হয় আমরা আমাদের সেরা খেলাটা খেলিনি। আশা করি ভবিষ্যতে আমরা তা করতে পারব।’

সাকিব আল হাসান ইনজুরিতে থাকায় বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছিলেন শান্ত। বিশ্বকাপে নেতৃত্বের অভিষেকটা ভালো হলো না এই বাঁহাতি ব্যাটারের। টস জিতে ব্যাটিং করতে নেমে বাংলাদেশ ৮ উইকেটে ২৫৫ রান করে। তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়ে ৫১ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় ভারত।

শান্ত বলেন, ‘ভারত সবসময়ই খুব ভালো দল। তারা এভাবে খেলতে সক্ষম এবং তারা আজ আমাদের দেখিয়েছে যে তারা আমাদের চেয়ে ভালো ক্রিকেট খেলতে পারে।’

এই নিয়ে বাংলাদেশ চতুর্থ ম্যাচ খেলে। প্রথমটি ছাড়া বাকি তিনটিতে হেরে হারের হ্যাটট্রিক করেছে লাল-সবুজের দল। অন্যদিকে স্বাগতিক ভারত চারটি খেলে চারটি ম্যাচই জিতেছে। শান্তর আশা বাংলাদেশ ঘুরে দাঁড়াতে পারবে শিগগিরই।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়