ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

তানভীরের ফাইফারের দিনে শামীম-সাব্বির-মেহরবের ফিফটি 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৮, ১৯ অক্টোবর ২০২৩  
তানভীরের ফাইফারের দিনে শামীম-সাব্বির-মেহরবের ফিফটি 

তানভীর ইসলামের ঘূর্ণিতে সুবিধা করতে পারেনি রাজশাহী। সাব্বির রহমান ও এস এম মেহরবের ফিফটিতে কোনোমতে ২০০ পার করে তারা। দিনের অন্য ম্যাচে ফিফটির দেখা পান শামীম হোসেন।  

শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকে উইকেট হারাতে থাকে রাজশাহী। ২০৯ রানে অলআউট হয় তারা। মাত্র ২১ রানে হারিয়ে ফেলে ৩ উইকেট। জুনায়েদ সিদিক্কীকে সঙ্গে নিয়ে খেলার হাল ধরেন সাব্বির। ২৩ রানে জুনায়েদ ফিরলেও হাল ছাড়েননি সাব্বির। 

এবার সাব্বিরের সঙ্গী হন মেহরব। সাব্বির ফিফটির পর ৫৭ রানে সাজঘরে ফেরেন। অন্য প্রান্তে ফিফটি তুলে নেন মেহরবও। ৬৫ রান করে তিনি ফিরলে অলআউট হতে রাজশাহীর দেরি হয়নি। বরিশালের হয়ে ফাইফার নেন তানভীর। ৫৯ রান দিয়ে এই উইকেটগুলো নেন তিনি। এ ছাড়া ৪ উইকেট নেন সোহাগ গাজী। 

জবাবে খেলতে নেমে বরিশাল ১ উইকেট হারিয়ে ৩৪ রানে দিন শেষ করে। কামরুল ইসলাম রাব্বি ১৯ ও ইফতেখার হাসান ইফতি ৫ রানে অপরাজিত আছেন। ৭ রানে ফেরেন আবু সায়েম। 

দিনের অন্য ম্যাচে সিলেটে খুলনার বিপক্ষে টস হেরে ব্যাটিং করতে নেমে ২৪২ রান অলআউট হয় চট্টগ্রাম। ফিফটির দেখা পান শামীম হোসেন। ৫০ রানে তিনি সাজঘরে ফেরেন। এ ছাড়া ৪৬ রান করেন মুমিনুল হক। ৩২ রান আসে নাইম হাসানের ব্যাট থেকে। খুলনার হয়ে ২টি করে উইকেট নেন সৌম্য, নাহিদুল ইসলাম ও মোহাম্মদ মিথুন। 

জবাবে খেলতে নেমে ২০ রানে দিন শেষ করে খুলনা। এনামুল হক বিজয় ১১ ও অমিত মজুমদার ৫ রানে অপরাজিত আছে। সৌম্য মাত্র ৩ রানে ফেরেন সাজঘরে।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়