ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

আবারও পদত্যাগের হুমকি দিলেন ইনজামাম

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ২০ অক্টোবর ২০২৩  
আবারও পদত্যাগের হুমকি দিলেন ইনজামাম

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে পদত্যাগের হুমকি দিয়েছেন ইনজামাম উল হক। জুনিয়র দলের কোচ নিয়োগসহ বাছাইয়ের কিছু বিষয়ে বোর্ডের কর্মকাণ্ডে তিনি অসন্তুষ্ট। এ নিয়ে তৃতীয়বারের মতো পদত্যাগের হুমকি দিলেন সাবেক এই ক্রিকেটার।

চলতি বছরের আগস্টে ইনজামামকে প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ দিয়েছিল পিসিবি। এর এক মাসের মধ্যেই বোর্ডের সঙ্গে ঝামেলা হয় তার। দুইবার পদত্যাগের হুমকি দেন সাবেক এই ক্রিকেটার। প্রতিবারই পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফ তার সঙ্গে বসে সমস্যার সমাধান করেন। 

প্রথমবার ইনজামামের পদত্যাগের হুমকির কারণগুলোর মধ্যে একটি ছিল আর্থিক বিষয়। বোর্ডের সঙ্গে তার তখনো স্থায়ী চুক্তি ছিল না। ইনজামাম তিন বছরের চুক্তির জন্য মাসিক আড়াই মিলিয়ন রুপি দাবি করেছিলেন। পরে আলোচনা করে এতেই সম্মত হয়েছিল পিসিবি।

পরেরবার লাহোরে এশিয়া কাপের ম্যাচ চলাকালীন তিনি আবারও ক্ষোভ প্রকাশ করেন। তিনি চেয়েছিলেন, খেলোয়াড়দের বাহিরের লিগে খেলতে যাওয়ার ছাড়পত্রের ক্ষেত্রে পূর্ণ কর্তৃত্ব দেখাবেন। আর এবার তৃতীয়বারের মতো পদত্যাগের হুমকি দিলেন তিনি। এবার বোর্ড তাকে বাধা দিতে চায়নি।

পাকিস্তানি গণমাধ্যম ক্রিকেট পাকিস্তান সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, বোর্ডের কিছু কর্মকর্তা মনে করেন যে ইনজামামের দায়িত্ব পালনে দেশে অনেকেই রয়েছে। তিনি যদি কাজ করতে না চান তবে তাদের তাকে ছেড়ে দেওয়া উচিত। তিনি পদত্যাগ করতে চাইলে হুমকি না দিয়েও করতে পারতেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়