ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নিউ জিল্যান্ডের বিপক্ষে হার্দিককে পাচ্ছে না ভারত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২০ অক্টোবর ২০২৩  
নিউ জিল্যান্ডের বিপক্ষে হার্দিককে পাচ্ছে না ভারত

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বোলিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। যে কারণে পরবর্তী ম্যাচে নিউ জিল্যান্ডের বিপক্ষে তাকে পাচ্ছে না ভারত। দলের সঙ্গে ধর্মশালায় যাচ্ছেন না পান্ডিয়া। এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। 

বিবৃতিতে বিসিসিআই জানায়, ‘ভারতের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া বাংলাদেশের বিপক্ষে বোলিং করার সময়ে বাম গোড়ালিতে চোট পেয়েছেন। স্ক্যানের জন্য এই অলরাউন্ডারকে নিয়ে যাওয়া হয়েছিল, তাকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। ২০ অক্টোবর দলের সঙ্গে তিনি ধর্মশালায় যাচ্ছেন না। ইংল্যান্ড ম্যাচের আগে লক্ষ্ণৌতে তিনি দলের সঙ্গে যোগ দিবেন।’

নিউ জিল্যান্ডের বিপক্ষে না খেললেও ইংল্যান্ডের বিপক্ষে হার্দিককে পাচ্ছে ভারত। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন এই অলরাউন্ডার। ভারতীয় সংবাদমাধ্যমের মতে, আপাতত বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে পর্যবেক্ষণে থাকবেন হার্দিক। 

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে অষ্টম ওভারে বোলিং করার সময় চোটে পড়েন হার্দিক। নিজের বলে পা দিয়ে লিটনের শট আটকাতে গিয়ে চোট পান তিনি। পায়ে টেপ লাগিয়ে আবার বল করতে গেলেও শেষ পর্যন্ত পারেননি। পান্ডিয়ার অসমাপ্ত ওভার করছেন বিরাট কোহলি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়