ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

মেসির ফেরার ম্যাচে আরেকবার হার দেখলো মায়ামি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ২২ অক্টোবর ২০২৩   আপডেট: ১০:৪৬, ২২ অক্টোবর ২০২৩
মেসির ফেরার ম্যাচে আরেকবার হার দেখলো মায়ামি

লিওনেল মেসি ইন্টার মায়ামির হয়ে মাঠে নামা মানেই জয়, এতোদিন এমনটাই হয়ে আসছিল। কিন্তু ইদানিং মেসিও পারছেন না দলটির ভাগ্যবদল করতে। মেজর লিগ সকারের (এমএলএস) চলতি মৌসুমের শেষ ম্যাচেও হার দেখতে হলো মায়ামিকে।

আজ রোববার ভোরে শার্লট এফসির বিপক্ষে ১-০ গোলে হেরে লিগ শেষ করে ‘দ্য হেরনস’রা। জাতীয় দলের হয়ে দুর্দান্ত পারফম্যান্সটা ক্লাবের হয়ে দেখাতে পারেননি আর্জেন্টাইন জাদুকর। ম্যাচে বেশিরভাগ সময় খোলসবন্দিই ছিলেন মেসি। 

ম্যাচের শুরু থেকেই নিজেদের পায়ে বল রাখে মায়ামি। কিন্তু কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পাননি মেসিরা। এক ফাঁকে ১৩ মিনিটে সুযোগ পেয়েই এগিয়ে যায় শার্লট। পোল্যান্ডের উইঙ্গার কামিল জোজুইকের পাস থেকে গোল করে দলকে এগিয়ে নেন কলম্বিয়ান তারকা কারউইন ভার্গাস। 

আরো পড়ুন:

গোল পেয়ে নিজেদের রক্ষণ শক্ত করে খেলতে থাকে মায়ামি। তাতে প্রথমার্ধ তো বটেই। পরের অর্ধেও বারবার প্রতিপক্ষের সীমানায় গিয়ে ধরা খেয়েছেন মেসিরা। ফলে পরাজয়ের স্বাদ নিয়েই মৌসুম শেষ করতে হয় ডেভিড বেকহ্যামের দলকে।  

এই হারে ৩৪ ম্যাচ শেষে ৩৪ পয়েন্ট নিয়ে এলএমএসে ইস্টার্ন কনফারেন্সে ১৫ দলের মধ্যে মেসিদের অবস্থান ১৪ নম্বরে। সব মিলিয়ে লিগে মাত্র ৯ ম্যাচে জয় পেয়েছে তারা। ড্র করেছে ৭ ম্যাচে। আর বাকি ১৮ ম্যাচেই হেরেছে লিওনেল মেসির দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়