ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পোষা কুকুরের কামড়ে আহত অস্ট্রেলিয়ান নারী ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৩ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:৪৫, ২৩ অক্টোবর ২০২৩
পোষা কুকুরের কামড়ে আহত অস্ট্রেলিয়ান নারী ক্রিকেটার

পোষা কুকুরের কামড়ে আহত হয়েছেন অস্ট্রেলিয়ান নারী ক্রিকেটার অ্যালিসা হিলি। যার ফলে তার ডান হাতের তর্জনীতে অস্ত্রোপচার করতে হয়েছে। কয়েক মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বিশ্বকাপজয়ী অভিজ্ঞ এই ক্রিকেটার। বিষয়টি হিলি নিজেই নিশ্চিত করেছেন।

ঘটনার সূত্রাপাত হিলির বাসায়। শখের বশে দুটি কুকুর পোষেন হিলি। শনিবার তাদেরকে আলাদা করতে গেলে হিলির ডানহাতের তর্জনীতে কামড় দেয়। এই ইনজুরির ফলে মেয়েদের বিগ ব্যাশের আসরের বাকি অংশে তাকে পাচ্ছে না সিডনি সিক্সার্স। সেই সঙ্গে ডিসেম্বরে অস্ট্রেলিয়ার ভারত সফর থেকেও ছিটকে গেছেন তিনি। 

আঘাত পাওয়া নিয়ে হিলির ভাষ্য, ‘কুকুরছানা দুটো গড়াগড়ি খাচ্ছিলো, সে সময় দুর্ভাগ্যবশত ভুল জায়গায় আমার হাত পড়ে গেছে। তাদের আক্রমণে আমার ডান তর্জনীতে কিছুটা আঘাত লেগে রক্ত বের হয়। ইতিবাচক দিক হলো অস্ত্রোপচারের পর সব ঠিকঠাক হয়েছে।’

এদিকে হিলির মতো একজনের ছিটকে যাওয়া দলের জন্য বড় ধাক্কা বলে মনে করেন বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের অধিনায়ক এলিসা পেরি, ‘এটি একটি বিশাল ধাক্কা। শুধু আমাদের জন্য নয়, টুর্নামেন্টের জন্যই বড় ধাক্কা। কারণ সে বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন।’

‘আমাদের দলের জন্য তিনি বিশেষ কিছু। তিনি প্রাণবন্ত একটি চরিত্র। আমরা তাকে মিস করবো। যা খুবই দুঃখজনক। আমরা শুধু তার কথা ভাবছি এবং আশা করছি সে তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসবে।’-আরও যোগ করেন পেরি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়