ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ইংল্যান্ডের বিপক্ষেও খেলা হচ্ছে না হার্দিকের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ২৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:১৬, ২৬ অক্টোবর ২০২৩
ইংল্যান্ডের বিপক্ষেও খেলা হচ্ছে না হার্দিকের

বাংলাদেশের বিপক্ষে এক চোটেই বিশ্বকাপে টানা দুই ম্যাচ মিস করতে যাচ্ছেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। নিউ জিল্যান্ডের পর এবার ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেও হার্দিককে পাচ্ছে না ভারত। এই পেস বোলিং অলরাউন্ডার কবে ফিরবেন মাঠে, তা এখনও অনিশ্চিত।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আজ বৃহস্পতিবার ফিটনেস পরীক্ষা হবে হার্দিকের। এরপর জানা যাবে, তার মাঠে ফেরার সম্ভাব্য সময়। তবে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ যে ফেরা হচ্ছে না, সেটা নিশ্চিত।

পুনেতে গত বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বোলিংয়ের সময় অ্যাঙ্কেলে চোট পান হার্দিক। প্রাথমিক শুশ্রূষা নিয়ে বোলিংয়ের জন্য উঠে দাঁড়ান তিনি। কিন্তু ব্যথার তীব্রতায় মাঠ ছেড়ে যেতে হয় তাকে। পরে দলের সঙ্গে না গিয়ে বেঙ্গালোরে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেন তিনি।

এর আগে বিসিসিআই জানিয়েছিল, ইংল্যান্ড ম্যাচের আগে সরাসরি লক্ষ্ণৌতে তিনি দলের সঙ্গে যোগ দেবেন। তবে চোটের অবস্থার তেমন উন্নতি না হওয়ায় সেটা সম্ভব হচ্ছে না। এখন আগামী ২ নভেম্বর শ্রীলঙ্কা ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে হার্দিককে।

এদিকে ভারতীয় বোর্ডের একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচেও হার্দিককে পাবার সম্ভাবনা নেই। সেমিফাইনালের আগে এই অলরাউন্ডারকে নিয়ে কোনোপ্রকার ঝুঁকি নিতে রাজি নয় দল। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষেও বিশ্রামে থাকতে পারেন হার্দিক।  

ঘরের মাঠের অনুষ্ঠিত আসরে এখন পর্যন্ত পাঁচ ম্যাচে সবকটি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে ভারত। টুর্নামেন্টে তারাই একমাত্র অপরাজিত দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ