ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

বেলিংহ্যাম জাদুতে মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৬, ২৮ অক্টোবর ২০২৩   আপডেট: ২৩:১৩, ২৮ অক্টোবর ২০২৩
বেলিংহ্যাম জাদুতে মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতলো রিয়াল

জুদে বেলিংহ্যাম জাদুতে মৌসুমের প্রথম এল ক্লাসিকো জিতলো রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার মাঠে আজ শনিবার রাতে প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে পড়েও বেলিংহ্যামের জোড়া গোলে ২-১ ব্যবধানের দারুণ জয় পেয়েছে রিয়াল।

এদিন ম্যাচের ষষ্ঠ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। এ সময় বক্সের মধ্যে রিয়ালের রক্ষণভাগের খেলোয়াড়ের ভুলে বল পেয়ে যান বার্সার ইকলে গুনদোগান। তিনি গোলরক্ষক কেপা আরিজিবালাগার পায়ের ফাঁক গলিয়ে বল জালে পাঠান। তার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

তবে বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় রিয়াল। ৬৬ মিনিটে ডি বক্সের বেশ সামনে থেকে বেলিংহ্যামের নেওয়া দূর পাল্লার বুলেটগতির শট মুহূর্তের মধ্যে জালে জড়ায়।

ম্যাচের যোগ করা সময়ে (৯০+২) এগিয়ে যায় রিয়াল। এ সময় ডানদিক থেকে ডি বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন দানি কারবাহাল। সেটাতে পা ছুঁইয়ে দেন লুকা মদ্রিচ। গোললাইনের কিছুটা সামনে পেয়ে যান বেলিংহ্যাম। উঁচুতে থাকা বলে ডান পায়ের টোকা দিয়ে জালে পাঠিয়ে গোটা অলিম্পিক স্টেডিয়ামকে শ্মশানে পরিণত করেন।

এই জয়ে ১১ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে রিয়াল। সমান ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে জিরোনা আছে দ্বিতীয় স্থানে। আর ২৪ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে তৃতীয় স্থানে।

ঢাকা/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়