ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

বেলিংহ্যামে মুগ্ধ হচ্ছেন রিয়াল কোচ আনচেলত্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ২৯ অক্টোবর ২০২৩  
বেলিংহ্যামে মুগ্ধ হচ্ছেন রিয়াল কোচ আনচেলত্তি

রিয়াল মাদ্রিদে আসার পর জুড বেলিংহ্যাম যেন হয়ে উঠছেন দলটির বিপদের ত্রাতা। যখনই দল হার কিংবা ড্রয়ের মুখে, বেলিংহ্যামের পায়ের জাদুতে উবে গেছে সব শঙ্কা। মৌসুমের প্রথম এল ক্লাসিকোতেও দেখা গেল ইংলিশ তরুণের ঝলক। বার্সেলোনার বিপক্ষে রিয়াল মাদ্রিদকে সমতা এনে দেয়ার পর জয়সূচক গোলও এসেছে তার পা থেকে। বেলিংহ্যামে দিনদিন মুগ্ধ হচ্ছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি।

বেলিংহ্যাম জাদুতে মৌসুমের প্রথম ক্লাসিকোয় শনিবার লা লিগায় বার্সেলোনাকে তাদের মাঠেই ২-১ গোলে হারায় রিয়াল। মাদ্রিদের দলটির দুটি গোলই করেন বেলিংহ্যাম। তাতে বার্সাকে আরেকটু পেছনে ঠেলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান পাকাপোক্ত করলো স্প্যানিশ জায়ান্টরা। 

চলতি মৌসুমে রিয়ালে আসার পর থেকেই ঝড়ের গতিতে ছুটছেন বেলিংহ্যাম। বরুসিয়া ডর্টমুন্ড থেকে রিয়ালে আসা বেলিংহ্যামের লা লিগায় ১০ ম্যাচে এ নিয়ে গোল হলো ১০টি। সব প্রতিযোগিতা মিলিয়ে দলটির হয়ে ১৩ ম্যাচে তার গোল ১৩টি, এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচে গোল পেয়েছে তিনটি। সঙ্গে অ্যাসিস্ট আছে তিনটি। শুধু তিন ম্যাচে জালের দেখা পাননি তিনি।

বার্সেলোনার বিপক্ষে ম্যাচের পর সংবাদ সম্মেলনে বেলিংহ্যামের প্রশংসায় পঞ্চমুখ আনচেলত্তি, “তাকে (বেলিংহ্যাম) একজন অভিজ্ঞ খেলোয়াড়ের মতো মনে হচ্ছে। আমাদের জন্য কঠিন এই ম্যাচে তার প্রথম গোলটি খেলার গতিপথ বদলে দিয়েছে। আমরা সবাই তার ফর্মে বিস্মিত। সে মাঠের সবখানেই থাকে। আজ সে অদম্য ছিল। অনেকটা দূর থেকে তার দুর্দান্ত গোল সবাইকে চমকে দিয়েছিল।”

চলতি মৌসুমে ইংলিশ তারকা কত গোল করতে পারেন, সে নিয়েও একটা আগাম ইঙ্গিত দিয়ে রাখলেন। সেই সঙ্গে আক্রমণভাগ থেকে গোল প্রত্যাশা করলেন রিয়াল বস, "বেলিংহ্যাম এই মৌসুমে সহজেই ২০ বা ২৫ গোল করতে পারে। যদিও আমরা তাকে গোল স্কোরার হিসেবে দেখি না। এই মুহূর্তে সে অনেক গোল করছে, কিন্তু আমরা স্ট্রাইকারদের কাছ থেকেও গোল আশা করছি।”

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়