ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আমরা যেখানে যাচ্ছি দর্শকরা যাচ্ছে, তারাই বড় শক্তি: সাকিব 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৫, ৩১ অক্টোবর ২০২৩  
আমরা যেখানে যাচ্ছি দর্শকরা যাচ্ছে, তারাই বড় শক্তি: সাকিব 

বিশ্বকাপের একেকটি ম্যাচ শেষ হচ্ছে, আর সাকিব আল হাসানের অসহায়ত্ব যেন বাড়ছে। পাকিস্তানের বিপক্ষে হারের পর বরাবরের মতো বলছেন, কেন তারা পারছেন না এই উত্তর তাদের জানা নেই।

বাংলাদেশ সবচেয়ে বড় আঘাত পেয়েছে, কলকাতায় ইডেন গার্ডেন্সে। নেদারল্যান্ডসের বিপক্ষে হার, যেটা মানাই যায় না। সেই ক্ষত না মুছতেই পাকিস্তানের বিপক্ষে হারতে হলো ৭ উইকেটে!

এই ইডেনে বাংলাদেশকে সমর্থন দিতে ছুটে গিয়েছেন বহু দর্শক। কিন্তু এখানেই হতাশ হতে হয়েছে সবচেয়ে বেশি। সাকিবের কণ্ঠেও উঠে এসেছে এই দর্শকদের কথা। পাকিস্তানের বিপক্ষে হারের পর বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘যেখানেই আমরা যাচ্ছি, দর্শকরা মাঠে আসছে, সবসময় আমাদের পাশে আছে। তারাই আমাদের সবচেয়ে বড় শক্তি।’

সংবাদ সম্মেলেনেও একই সুর মেলালেন মেহেদি হাসান মিরাজ,   ‘হতাশ আমরা সবাই হচ্ছি। চেষ্টা করছি ভালো খেলার। বাংলাদেশের দর্শকরা সবসময় সাপোর্ট করেন। নেদারল্যান্ডসের কাছে হারের পরও এই ম্যাচে অনেক দর্শক হয়েছে। তারা কখনও আশা ছেড়ে দেয় না। বিশ্বাস করে বাংলাদেশ ঘুরে দাঁড়াবে, আমরাও বিশ্বাস করি।’

বাংলাদেশ টস জিতে ব্যাটিং করতে নেমে ২০৪ রানে অলআউট হয়। ১০৫ বল হাতে রেখে মাত্র ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে পাকিস্তান। টানা ছয় হারে প্রথম দল হিসেবে বিশ্বকাপ থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে যায়।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়