ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

স্বপ্ন বাঁচিয়ে রাখার ম্যচে টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:২৮, ৪ নভেম্বর ২০২৩
স্বপ্ন বাঁচিয়ে রাখার ম্যচে টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান 

বিশ্বকাপের ৩৫তম ম্যাচে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও নিউ জিল্যান্ড। এই ম্যাচটি সেমিফাইনালে ওঠার লড়াইয়ে দলের জন্য গুরুত্বপূর্ণ। যেখানে পাকিস্তান হারলেই এক ম্যাচ হাতে রেখে বিদায় নিশ্চিত হয়ে যাবে। ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। বেলা ১১ টায় বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

চলতি বিশ্বকাপে শুরুটা দুর্দান্ত হলেও টানা চার ম্যাচ হারে একদম খানের কিনারায় চলে এসেছে বাবর আজমের দল। এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে দলটি পেয়েছে মাত্র তিন জয়। পরপর চার ম্যাচের হারের পর আত্মবিশ্বাসের যে ঘাটতি তৈরি হয়েছিল সবশেষ ম্যাচে জয়ে সেটি ফিরে পেয়েছে তারা। কিছুটা ফুরফুরে মেজাজে রয়েছে দলটি।

এদিকে শেষ চারের স্বপ্নে বুঁদ হয়ে নিউ জিল্যান্ডও। বিশ্বকাপে শুরু থেকে টানা চার ম্যাচ জিতে ভালো ফর্মে দলটি। কিন্তু সবশেষ তিন ম্যাচের একটিতেও জয় না থাকায় কেইন উইলিয়ামসনের দলও ভুগছে জয় খরায়। তাই ঘুরে দাঁড়ানোর জন্য এই ম্যাচকেই পাখির চোখ করে রেখেছে কিউইরা। 

পয়েন্ট টেবিলেও ৭ ম্যাচ শেষে ৮ পয়েন্ট নিয়ে চারে রয়েছে নিউ জিল্যান্ড। অপরদিকে সমান ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে রয়েছে পাকিস্তান। নিউ জিল্যান্ডের বিপক্ষে এবার হারলেই শেষ চারের জন্য আর কোনো সুযোগ থাকবে না। এদিকে নিউ জিল্যান্ড ম্যাচটিতে হারলেও আরও একটি সুযোগ থাকবে।

নিউ জিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, রাচিন রবীন্দ্র, কেন উইলিয়ামস(অধিনায়ক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, টম ল্যাথাম, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও ইশ শোধি।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, ফকর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আঘা সালমান, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়