ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সুখবর পেল অস্ট্রেলিয়া, দলের সঙ্গে যোগ দিচ্ছেন মার্শ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ৫ নভেম্বর ২০২৩   আপডেট: ১৫:২৯, ৫ নভেম্বর ২০২৩
সুখবর পেল অস্ট্রেলিয়া, দলের সঙ্গে যোগ দিচ্ছেন মার্শ

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে হুট করে দেশে ফিরে গিয়েছিলেন মিচেল মার্শ। পরে জানা গেছে, দাদার মৃত্যুর কারণেই দেশে ফিরে গিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার জন্য সুখবর, আগামীকাল দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন এই অলরাউন্ডার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

বিবৃতিতে দলের সঙ্গে মার্শের যোগ দেওয়ার ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, ‘আগামীকাল সন্ধ্যায় মুম্বাইতে অস্ট্রেলিয়া দলের সঙ্গে যোগ দেবেন মার্শ।’

আগামী মঙ্গলবার (৭ নভেম্বর) মুম্বাইতে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। এই ম্যাচে মার্শকে পাচ্ছে অজিরা। খেলতে পারেন ম্যাচও। তবে মার্শ ফিরলেও ফেরা হচ্ছে না গ্লেন ম্যাক্সওয়েলের। আগামী ৬ থেকে ৮ দিন বিশ্রামে থাকতে হবে এই অলরাউন্ডারকে।

চলতি আসরে ব্যাট হাতে মাঠে নেমে ৬ ইনিংসে ২২৫ রান করেছেন মার্শ। যার মধ্যে বেঙ্গালুরুতে পাকিস্তানের বিরুদ্ধে খেলেছিলেন ১২১ রানের দুর্দান্ত ইনিংস। সেই সঙ্গে আছে একটি অর্ধশতকও। আসরের শুরু থেকে ডেভিড ওয়ার্নারের সাথে ওপেনিং করেছেন মার্শ। পরে ট্র্যাভিস হেড ফিরে আসলে তিনে শিফট হন।

বিশ্বকাপে ভালো অবস্থায় আছে অস্ট্রেলিয়া। আট ম্যাচে টানা পাঁচ জয়ে দশ পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকার তিনে আছে দলটি। বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার দৌড়ে বেশ ভালোভাবেই আছে তারা। সামনের ম্যাচে জয় পেলেই নিশ্চিত হয়ে যাবে সেমিফাইনাল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ