ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ওয়ালটন কাপ নারী বেসবল প্রতিযোগিতা বৃহস্পতিবার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ১১ নভেম্বর ২০২৩  
ওয়ালটন কাপ নারী বেসবল প্রতিযোগিতা বৃহস্পতিবার শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে আগামী বৃহস্পতিবার (১৬ নভেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন কাপ নারী বেসবল প্রতিযোগিতা-২০২৩’। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৮ নভেম্বর পর্যন্ত।

এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আজ শনিবার (১১ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটনসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ও বিভিন্ন ক্লাব দল। দলগুলোকে বিভিন্ন গ্রæপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেখান থেকে চারটি দল খেলবে সেমিফাইনাল। আর দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে। এ ছাড়া প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বেসবলের সঙ্গে আমাদের পথচলা নতুন নয়। এর আগেও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় জাতীয় চ্যাম্পিয়নশিপ ও অন্যান্য প্রতিযোগিতা আয়োজিত হয়েছে। এবার আমরা ওয়ালটন কাপ নারী বেসবল প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হয়েছি। আমরা বিশ্বাস করি এই প্রতিযোগিতার মাধ্যমে ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে। যারা জাতীয় মহিলা বেসবল দলকে সমৃদ্ধ করবে ও এক সময় নেতৃত্ব দিবে।’ 

আমিনুল ইসলাম লিটন বলেন, ‘ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় জাতীয় বেসবল প্রতিযোগিতা, নারী জাতীয় বেসবল প্রতিযোগিতা ও কলেজ বেসবল প্রতিযোগিতা আয়োজন করেছি। এবার ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আমরা ওয়ালটন কাপ নারী বেসবল প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছি। আগামী ১৬, ১৭ ও ১৮ নভেম্বর অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। ওয়ালটনকে ধন্যবাদ অন্যান্যবারের মতো এবারও আমাদের পাশে থাকায়।’

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়