ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতা চলতি মাসের শেষ সপ্তাহে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৬, ১৪ নভেম্বর ২০২৩
ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতা চলতি মাসের শেষ সপ্তাহে

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় চলতি মাসের শেষ সপ্তাহে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতা-২০২৩।’ পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে দুই বিভাগে ১২টি দলের অংশগ্রহণে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির, যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার ও আজম আলী খানসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ওয়ালটন চতুর্থ জাতীয় ডজবল প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিবে। নারী বিভাগে অংশ নিতে যাওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, পরাণ মখদুম স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব ও মা মনি স্পোর্টিং ক্লাব।

পুরুষ বিভাগে অংশ নিতে যাওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, পরাণ মখদুম স্পোর্টিং ক্লাব, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব ও মা মনি স্পোর্টিং ক্লাব।

উভয় বিভাগের দলগুলোকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি করে দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ওয়ালটন পরিবার ডজবলের শুরু থেকেই ছিলাম। যথারীতি এবারও আছি। ডজবল দেশের নতুন খেলা। এটাও এক সময় জনপ্রিয়তা পাবে বলেই আমাদের বিশ্বাস। কারণ, এটা বেশ কিছু জনপ্রিয় খেলার আদলে খেলা হয়। এর মাধ্যমে তরুণ প্রজন্মকে বেশি বেশি খেলাধুলায় সম্পৃক্ত করে তাদেরকে স্ক্রিন আসক্তি থেকে শুরু করে বিভিন্ন খারাপ প্রবৃত্তি থেকে দূরে রাখা যাবে।’

বরাবরের মতো জাতীয় ডজবলের পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসায় ওয়ালটনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির। আশা প্রকাশ করেন ভবিষ্যতেও ওয়ালটন এভাবে তাদের পাশে থাকবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়