ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ওয়ালটন কাপ নারী বেসবলে আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ১৮ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৩৪, ১৮ নভেম্বর ২০২৩
ওয়ালটন কাপ নারী বেসবলে আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন কাপ নারী বেসবল প্রতিযোগিতা-২০২৩’ আজ শনিবার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশ।

দুপুরে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশকে ২১-১২ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ আনসার। তার আগে শুক্রবার স্থান নির্ধারণী ম্যাচে তৃতীয় হয় গুলনাজ ওয়ারিয়র্স। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটনসহ অনন্যরা উপস্থিত ছিলেন। 

তিনদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, এসকেএসপি ও গুলনাজ ওয়ারিয়র্স। দলগুলোকে নিয়ে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখান থেকে শীর্ষে থাকা দুটি দল খেলে ফাইনাল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার ছিল জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়