ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সামাজিক যোগাযোগ মাধ্যমে কি বার্তা দিলেন ওয়ার্নার?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৯, ২৪ নভেম্বর ২০২৩  
সামাজিক যোগাযোগ মাধ্যমে কি বার্তা দিলেন ওয়ার্নার?

বিশ্বকাপ জিতে দেশে ফিরে গেছেন ডেভিড ওয়ার্নার। এ সময় গুঞ্জন উঠেছে তিনি হয়তো শিগগিরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন। যেহেতু ইতোমধ্যে তিনি টেস্ট ক্রিকেটকে বিদায় বলার দিন-তারিখ ঘোষণা করে ফেলেছেন।

কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আজ একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে একটি ক্ষুধার্ত বাঘের ছবি দিয়ে লিখেছেন, ‘আই অ্যাম নট ডান ইয়েট।’ অর্থাৎ তিনি এখনই থামছেন না। ক্রিকেটের প্রতি তার ভালোবাসা এখনও অটুট। এখনও তিনি শিরোপার জন্য ক্ষুধার্ত।

এই পোস্টের মাধ্যমে তিনি স্পষ্ট বার্তা দিয়ে এটাই বোঝাতে চেয়েছেন যে, দুটি বিশ্বকাপ জিতে তিনি তুষ্ট নন। ২০২৭ বিশ্বকাপেও খেলবেন।

সদ্য সমাপ্ত আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ওয়ার্নার দুর্দান্ত পারফরমেন্স করেছেন। ১০ ম্যাচে করেছেন ৫২৮ রান, যা এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ।

শুধু ব্যাটিং নয়, অসাধারণ ফিল্ডিং দক্ষতাও দেখিয়েছিলেন বিশ্বকাপে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেমিফাইনালে এবং ভারতের বিপক্ষে ফাইনালের দারুণ ফিল্ডিং করে দলের জন্য গুরুত্বপূর্ণ রান বাঁচান।

বিশ্বকাপের পর তিনি ২০২৪ আইপিএলেও খেলবেন। তার দল দিল্লি ক্যাপিটালস হয়তো তাকে রেখে দিবে। তার অভিজ্ঞতা ও দক্ষতা দিয়ে দিল্লিকে নিঃসন্দেহে এগিয়ে নিবেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়