ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নতুন ঠিকানায় অ্যালান ডোনাল্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২৫ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:০৫, ২৫ নভেম্বর ২০২৩
নতুন ঠিকানায় অ্যালান ডোনাল্ড

বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি জমিয়েছেন অ্যালান ডোনাল্ড। তবে অন্য কোনো দেশে নয়, দক্ষিণ আফ্রিকাতেই নিজের নতুন কর্মক্ষেত্র খুঁজে পেয়েছেন তাসকিন আহমেদ-হাসান মাহমুদদের সাবেক গুরু। নিজ দেশের ঘরোয়া ক্রিকেটের দল ডিপি ওয়ার্ল্ড লায়ন্সের দায়িত্ব নিয়েছেন এই পেস বোলিং কোচ।

ডোনাল্ডের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে ডিপি ওয়ার্ল্ড লায়ন্স। শুক্রবার (২৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) একটি পোস্টের মাধ্যমে নিয়োগের ব্যাপারটি জানিয়েছে তারা। পোস্টে লায়ন্স লিখেছে, ‘প্রোটিয়া কিংবদন্তি অ্যালান ডোনাল্ড ডিপি ওয়ার্ল্ড লায়ন্সের কোচিং স্টাফে নিযুক্ত হয়েছেন। আড়ম্বরপূর্ণ স্বাগতম, অ্যালান।’ 

ডিপি ওয়ার্ল্ড লায়ন্সের কোচিং প্যানেলে ডোনাল্ডের সঙ্গে আছেন আরেক প্রোটিয়া কিংবদন্তি ব্যাটসম্যান হাশিম আমলা। দলটির ব্যাটিং কোচের দায়িত্বে আছেন সাবেক এই দক্ষিণ আফ্রিকান ওপেনার। এই দুজনের সঙ্গে দলটির প্রধান কোচের পদে আছেন বাংলাদেশের সাবেক কোচ রাসেল ডোমিঙ্গো।

এর আগে বিশ্বকাপের শেষ ম্যাচ দিয়েই বাংলাদেশকে বিদায় বলেন ডোনাল্ড। অবশ্য এর আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছিলেন, তিনি আর তাসকিনদের দায়িত্বে থাকছেন না। তবে ঠিক কি কারণে ডোনাল্ড বিদায় নিয়েছেন সেটা জানা যায়নি। ডোনাল্ড অবশ্য পারিবারিক কারণ দেখিয়ে সরে গেছেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়