ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

টি-টেনে মেডেন ওভারে আমিরের তিন উইকেট 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৭ ডিসেম্বর ২০২৩  
টি-টেনে মেডেন ওভারে আমিরের তিন উইকেট 

মোহাম্মদ আমিরের তোপের মুখে অল্প রানের পুঁজি পায় দ্য চেন্নাই ব্রেভস। সেটা তাড়া করতে নেমে শুরুতে বিপদে পড়লেও সহজেই সেটা টপকে যায় নিউইয়র্ক স্ট্রাইকার্স। মেডেন ওভারে আমির একাই নেন তিন তিনটি উইকেট।

দ্বিতীয় ওভারেই আমিরের তোপে চেন্নাই হারায় চার উইকেট। এর মধ্যে প্রথম বলে কোব হার্টকে রানআউট করে ফেরান এই পেসার। দ্বিতীয় বলে জর্জ মানসি ক্যাচ দেন উইকেটের পেছনে। এরপর একটি করে বল ডট দিয়ে আমির ফেরান ভানুকা রাজাপাকশে ও চারিথ আসালংকাকে। 

গতকাল টি-টেন ফ্র্যাঞ্চাইজি লিগে চেন্নাইকে ৫ উইকেটে হারিয়েছে নিউইয়র্ক। এদিন আগে ব্যাটিং করে ৯ উইকেট হারিয়ে ৭৫ রান করে চেন্নাই। জবাবে ৫ উইকেট হারিয়ে ৯ বল বাকি থাকতে জয় পায় নিউইয়র্ক।

চেন্নাইয়ের দেওয়া ৭৬ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই ২ উইকেট হারায় নিউইয়র্ক। এরপর মোহাম্মদ ওয়াসিমের ১৮, মার্ক দেয়ালের ১৯ ও আসিফ আলির ১৩ বলে ২৩ রানের ক্যামিওতে জয়ের বন্দরে পৌঁছে যায় তারা।

এর আগে ব্যাটিং করতে নেমে ৬ রানেরই ৪ উইকেট হারায় চেন্নাই। এরপর জেসন রয়ের ১৮ আর সিকান্দার রাজার ১৪ রানের উপর ভর করে ৭৫ রানের পুঁজি পায় তারা। নিউইয়র্কের হয়ে ৪ উইকেট নেন মোহাম্মদ আমির।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়