ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নাসুমের ৫ উইকেটে, সিলেটে বৃষ্টির দাপট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:৫০, ৭ ডিসেম্বর ২০২৩
নাসুমের ৫ উইকেটে, সিলেটে বৃষ্টির দাপট

আলোচনায় থাকা নাসুম আহমেদ বল হাতে ৫ উইকেট পেয়েছেন। বৃহস্পতিবার বিসিএলের তৃতীয় দিনে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্পিন ঘূর্ণিতে ৫ উইকেট পেয়েছেন ইষ্ট জোনের এই স্পিনার। প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারে যা তার দশম ফাইফার। 

নাসুমের দারুণ বোলিংয়ে ইষ্ট জোন প্রথম ইনিংসে লিড পেয়েছে। তাদের করা ৪০২ রানের জবাবে সাউথ জোন ২৮২ রানের বেশি করতে পারেননি। নাসুম ৩০.২ ওভার হাত ঘুরিয়ে ৭৫ রানে পেয়েছেন ৫ উইকেট। এছাড়া রেজাউর রহমান রাজা ৩ ও নাঈম আহমেদ ২ উইকেট পেয়েছেন।

আগের দিনের ১২৩ রানের সঙ্গে আজ ১৫৯ রান যোগ করে সাউথ জোন। অধিনায়ক মিথুন ৪৯ রানে আটকে যান। দলের হয়ে সর্বোচ্চ ৮১ রান করেন ফজলে মাহমুদ। এছাড়া মঈন খানের ব্যাট থেকে আসে ৪৭ রান।

১২০ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করে ইষ্ট জোন অবশ্য ধুকছে। স্কোরবোর্ডে ১ রান তুলতেই ৩ উইকেট হারিয়েছে তারা। মাহেদী হাসান ২টি ও আল-আমিন হোসেন ১ উইকেট পেয়েছেন। ড্রেসিংরুমে ফিরেছেন সৈকত আলী, পারভেজ হোসেন ইমন ও নাসুম আহমেদ। তিনজনের কেউই রানের খাতা খুলতে পারেননি। অমিত হাসান ১ ও ইয়াসির আলী রাব্বী শূন্য রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন। তাদের লিড ১২১ রান।

এদিকে চট্টগ্রামে খেলা হলেও সিলেটে পুরো দিন ছিল বৃষ্টির দাপট। মাঠে গড়ায়নি একটি বলও। নাঈম ইসলামের রেকর্ড ৩৩তম সেঞ্চুরি পাওয়া ম্যাচটি নিশ্চিত ড্রয়ের দিকে এগোচ্ছে।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়