ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

প্রস্তুতি ম্যাচে সহজ প্রতিপক্ষ পেলো বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ১২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:১৭, ১২ ডিসেম্বর ২০২৩
প্রস্তুতি ম্যাচে সহজ প্রতিপক্ষ পেলো বাংলাদেশ

নিউ জিল্যান্ডের বিপক্ষে কিছুদিন পরই তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। মাঠে নামার আগে নিউ জিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচে সহজ প্রতিপক্ষ পেয়েছে অতিথিরা।

বাংলাদেশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচের জন্য তরুণ ক্রিকেটারদের নিয়ে দল সাজিয়েছে নিউ জিল্যান্ড একাদশ। মঙ্গলবার এই দল ঘোষণা করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট। বৃহস্পতিবার বাংলাদেশ নিউ জিল্যান্ড একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ৫০ ওভারের ম্যাচটি হবে লিংকনস বার্ট সুটক্লিফটে।

স্কোয়াডে বেশিরভাগ খেলোয়াড়কে নেওয়া হয়েছে নিউ জিল্যান্ডের ডেভেলপমেন্ট স্কোয়াড থেকে। অধিনায়ক করা হয়েছে নর্দান ডিসট্রিক্টের অধিনায়ক ভারত পোপলিকে।

স্কোয়াডের কোচ হয়েছেন নিউ জিল্যান্ড ক্রিকেট হাই-পারফরম্যান্স নেটওয়ার্কের কোচ গ্রায়েম অলড্রিজ, বব কার্টার এবং পল উইজম্যান।

নিউ জিল্যান্ড স্কোয়াড: ভারত পোপলি, জ্যাকব ভুলা, জ্যাক কামিং, জোয়ে ফিল্ড, জেমস হার্টশর্ন, জারড ম্যাককে, সানদ্বীপ পাটেল, নিকিথ পেরেরা, বেন পোমারে, সামরাথ সিং, কুইন সুন্দে ও জামাল টড।

১৭ ডিসেম্বর প্রথম ওয়ানডে হবে ডানেডিনে। পরের দুটি ওয়ানডে ২০ ও ২৩ ডিসেম্বর যথাক্রমে নেলসন ও নেপিয়ারে। তিনটি ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

তিনটি টি-টোয়েন্টি হবে যথাক্রমে ২৭, ২৯ ও ৩১ ডিসেম্বর। প্রথম ম্যাচটি নেপিয়ারে। পরের দুটি মাউন্ট মঙ্গানুইয়ে। প্রথম দুই টি-টোয়েন্টি শুরু হবে দুপুর ১টা ১০ মিনিটে। শেষ ম্যাচ ভোর ৬টায়।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়