ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সেঞ্চুরির পথে মামুন, প্রিতম-আকবরের ফিফটি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ১৩ ডিসেম্বর ২০২৩  
সেঞ্চুরির পথে মামুন, প্রিতম-আকবরের ফিফটি

ড্রয়ের পথে এগোচ্ছে বিসিএলের দ্বিতীয় রাউন্ডে বিসিবি নর্থ জোন ও বিসিবি সাউথ জোনের লড়াই। বৃহস্পতিবার প্রতিযোগিতার শেষ দিনে অভাবনীয় কিছু না হলে পয়েন্ট ভাগাভাগির পথে এগোচ্ছে দুই দলের ম্যাচ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সেঞ্চুরির অপেক্ষায় আছেন আব্দুল্লাহ আল মামুন। ফিফটি পাওয়া আকবর আলীও এগিয়ে যাচ্ছেন দারুণ গতিতে। দুজনের ব্যাটে ভর করে বড় লিড পেয়েছে নর্থ জোন। ২৪ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে বিসিবি নর্থ জোনের সংগ্রহ ৩ উইকেটে ২৭৭ রান। তাদের এখন লিড ২৫৩ রান।

এর আগে তাদের করা ২১৯ রানের জবাবে সাউথ জোন করে ২৪৩ রান। দ্বিতীয় ইনিংসের শুরুটা ভালো ছিল না নর্থ জোনের। আইচ মোল্লা ২২ ও সাব্বির হোসেন ২৫ রানে আউট হন। সেখান থেকে তৃতীয় উইকেটে জুটি গড়েন আব্দুল্লাহ আল মামুন ও প্রিতম কুমার। ১১৮ রান যোগ করেন তারা। এ সময়ে দু্ই ব্যাটসম্যান তুলে নেন ফিফটি।

প্রিতম কুমার ফিফটির পর বেশিদূর আগাতে পারেননি। ৬৩ রানে আউট হন পেসার কামরুল ইসলাম রাব্বীর বলে। তবে মামুন শেষ পর্যন্ত টিকে ছিলেন। সেঞ্চুরি থেকে ১৩ রান দূরে থাকা এ ব্যাটসম্যান ২১৭ বলে ৩ চার ও ৫ ছক্কায় সাজিয়েছেন ইনিংসটি। ফিফটি পাওয়া আকবর আলী ৮৪ বলে করেছেন ৬২ রান। ৯ চার ও ১ ছক্কায় সাজিয়েছেন ইনিংসটি।

এর আগে সকালে মাত্র ১ রান যোগ করে সাউথ জোন শেষ উইকেট হারায়। ৩৫ রানে ইয়াসিন আরাফাত মিশুর বলে আউট হন মঈন খান। বল হাতে মিশু ৪ উইকেট ও নাহিদুল ৩ উইকেট পেয়েছেন।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়