ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব

দাবায় সাজ্জাদ-খোকন-নয়নের জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ২০ ডিসেম্বর ২০২৩  
দাবায় সাজ্জাদ-খোকন-নয়নের জয়

বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) কার্যালয়ে চলছে ‘ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব-২০২৩।

আজ বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে অ্যাসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে দাবা ইভেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। এই রাউন্ডের খেলায় জয় পেয়েছেন বাংলা ট্রিবিউন এর স্টাফ ফটোসাংবাদিক সাজ্জাদ হোসেন, এম খোকন সিকদার, সালাউদ্দিন ভুলু, রবিউল ইসলাম নয়ন।

বাংলা ট্রিবিউন এর স্টাফ ফটোসাংবাদিক সাজ্জাদ হোসেন হারান জীবন আমিরকে। এম খোকন সিকদার হারান রফিকুল ইসলামকে  এবং সালাউদ্দিন ভুলু হারান বাতেন জয়কে ও রবিউল  ইসলাম নয়ন হারান কামরুল ইসলাম রতনকে । দাবা ইভেন্টের মোট ১৬ জন অংশ নিয়েছেন।

এদিকে ক্যারম খেলার প্রথম রাউন্ডের ‘এ’ গ্রুপের প্রতিযোগিতায় বাতেন জয় ও রেহেমান আসাদ জুটি হারায় রিয়াজ সুমন ও পনির হোসেন জুটিকে। শেখ হাসান ও রাকেশ জুটি হেরে যায় মাসুদ মিলন ও রফিবুল ইসলাম জুটির কাছে।

‘বি’ গ্রুপের প্রতিযোগিতায় কাজি বোরহান উদ্দিন ও মেহেরাজ জুটিকে হারান বাবুল তালুকদার ও সালাউদ্দিন জুটি। বিপ্লব দিক্ষীত ও সালেকুজ্জামান রাজিব জুটি জয় পান আবদুল হালিম ও জসিম জুটির বিপক্ষে। 

আটটি ইভেন্টে ১৩ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। যেখানে বিপিজেএ’র ১১২ জন পুরুষ ও নারী সদস্য অংশ নিবেন। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, দাবা, শ্যুটিং, ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, সিনিয়র সদস্যদের জন্য মিনি ম্যারাথন ও নারী সদস্যের জন্য লুডু।

প্রতিটি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীদের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।এই আয়োজনের ইভেন্ট পার্টনার জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়