ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মেসির মায়ামিতে যাচ্ছেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ২২ ডিসেম্বর ২০২৩  
মেসির মায়ামিতে যাচ্ছেন সুয়ারেজ

গেল মৌসুমেই লুইস সুয়ারেজকে দলে নেওয়ার চেষ্টা করেছিল ইন্টার মায়ামি। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়ে ওঠেনি। তবে নতুন মৌসুমে লিওনেল মেসির সঙ্গে মায়ামির জার্সিতে দেখা যাবে উরুগুইয়ান তারকাকেও।

স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে সুয়ারেজের সঙ্গে মৌখিক চুক্তি হয়ে গেছে মায়ামির। নতুন মৌসুমে মেসির সঙ্গে পুনর্মিলন ঘটবে সাবেক বার্সা তারকার।

এ বিষয়ে সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এক টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘লুইস সুয়ারেজ ইন্টার মায়ামিতে। শিগগিরই হবে আনুষ্ঠানিক চুক্তি। এরপর আসবে ঘোষণা। মৌখিক আলাপ-আলোচনা এক মাস আগেই হয়ে গেছে। চুক্তিপত্রও প্রস্তুত। এক বছরের জন্য মায়ামিতে যাবেন সুয়ারেজ। সুযোগ থাকবে আরও এক বছর বাড়ানোর। মেসি ও সুয়ারেজ আবার খেলবেন একসঙ্গে।’

মূলত সুয়ারেজের ক্লাব গ্রিমিও’র মৌসুম এখনো শেষ হয়নি। তাদের মৌসুমের শেষ কিছু ম্যাচ বাকি রয়েছে। বিশেষ করে শক্ত প্রতিপক্ষ ফ্লুমিনেন্সের বিপক্ষে ম্যাচ রয়েছে। মৌসুম শেষ হলেই মায়ামির চুক্তিতে স্বাক্ষর করবেন তিনি।

মায়ামিতে এই স্ট্রাইকার সেরা তিন ফুটবলারের মতো বেতন পাবেন। ২০২৩ সালে যাদের সাপ্তাহিক বেতন ছিল ৬ লাখ ৫১ হাজার ডলার। তবে এর বাইরে আরও বেশ কিছু সুযোগ-সুবিধা ও ডলার আয়ের সুযোগ পাবেন সুয়ারেজ।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়