ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

মেসির টানে ব্রাজিল ছেড়ে মায়ামিতে সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৩২, ২৩ ডিসেম্বর ২০২৩
মেসির টানে ব্রাজিল ছেড়ে মায়ামিতে সুয়ারেজ

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ— বার্সেলোনায় পাঁচ বছরে তাদের সময়টা ছিল দারুণ। স্বপ্নের মতো সেই সময় পেরিয়ে দুজনের পথ যায় দুদিকে বেঁকে। নানা অলিগলি পেরিয়ে অবশেষে সেই পথ আবার এক হলো। ব্রাজিলের ক্লাব গ্রেমিও ছেড়ে মেসির টানে মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। এক বছরের জন্য মায়ামির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ৩৬ বছর বয়সী সুয়ারেজ। আগামী মার্চে মেসির সঙ্গে যোগ দিবেন তিনি।

উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে চুক্তি সম্পন্ন করার পর মায়ামি এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করে। তারা সেখানে লিখে, ‘মায়ামির স্বপ্নরাজ্যে তোমাকে স্বাগতম লুইজ সুয়ারেজ।’

এই লেখার সঙ্গে চারজন তরুণ খেলোয়াড়ের ছবি দেয়। তাদের জার্সির পেছনে সুয়ারেজ, মেসি, জর্ডি আলবা ও সার্জিও বুসকেটসের নাম লেখা। লা লিগায় খেলার পর এই চারজন আবার একত্রিত হচ্ছেন মায়ামির ছায়াতলে।

লুইস সুয়ারেজ ২০১৪ সালে বার্সেলোনায় যোগ দেওয়ার আগে পাঁচ বছর খেলেছিলেন লিভারপুলে। পরে ২০২০ সালে বার্সেলোনা থেকে যান অ্যাটলেটিকো মাদ্রিদে। সেখান থেকে ২০২২ সালে যান স্বদেশি ক্লাব ন্যাশিওনালে। আর ২০২৩ সালে যোগ দেন ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে। এবার গ্রেমিও ছেড়ে ২০২৪-এ একত্রিত হবেন মেসি-আলবা-বুসকেটসদের সঙ্গে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়