ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বাকি জীবনটা ক্রিকেটের সঙ্গে কাটবে: প্রধান নির্বাচক 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৩, ২৬ ডিসেম্বর ২০২৩
বাকি জীবনটা ক্রিকেটের সঙ্গে কাটবে: প্রধান নির্বাচক 

আর মাত্র চারদিন পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হতে যাচ্ছে। বর্তমানে যারা আছেন তারাই কি বহাল থাকবেন নাকি আসবে পরিবর্তন তা এখন পর্যন্ত ঠিক হয়নি।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, তাদের এখন পর্যন্ত বোর্ড থেক পদ ছেড়ে দেওয়া কিংবা সরে যাওয়া নিয়ে কোন নির্দেশনা দেওয়া হয়নি। চুক্তি অনুযায়ী তারা বছরের শেষ দিন পর্যন্ত কাজ করবেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সংবাদ মাধ্যমের মুখোমুখি হন নান্নু। এ সময় প্রধান নির্বাচকের মেয়াদ শেষ হওয়া নিয়ে বলেন, ‘আজকে দশ বছর ধরে আমরা কাজ করেছি, এভাবেই যাচ্ছে। কোনো সময় কিন্তু বোর্ড বলেনি যে চুক্তি শেষ বা এটা। আমরা কাজ করে যাচ্ছি, বোর্ড যদি মনে করে এইটা... বোর্ড কিন্তু বোর্ড মিটিং ছাড়া সিদ্ধান্ত নিতে পারে না; সুতরাং এটা তখনই সিদ্ধান্ত জানা যায়। এমনও গেছে যে চুক্তি নাই, এক বছর কাজ করার পর চুক্তি স্বাক্ষর হয়েছে। আমাদের ৩১ ডিসেম্বর পর্যন্ত চুক্তি আছে, এটা বোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত নেবে নির্বাচক প্যানেল রাখবে কি রাখবে না।’

নির্বাচক পদে থাকলেও নান্নু একজন লেভেল থ্রি কোচ। নান্নুর সঙ্গে বোর্ড নতুন করে চুক্তি না করলে তিনি কি কোচিংয়ে আসবেন? বিষয়টা খোলাসা না করলেও নান্নু জানিয়েছেন তিনি ক্রিকেটের সঙ্গেই থাকবেন।

‘এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। এটা তো কেউ আমাকে জোর করে চাপিয়ে দিতে পারে না। আমি নির্বাচকের আগে কোয়ালিফাইড লেভেল থ্রি কোচ। আমার তো ওদিকে দিয়েও চিন্তা ভাবনা আছে। খেলা ছাড়ার পর ক্রিকেটের সঙ্গে সময় কাটিয়েছি। বাকি জীবনটা তো ক্রিকেটের সঙ্গে কাটবে। আমি কী করবো এটার সিদ্ধান্ত তো আমি নেব।’ -বলছেন প্রধান নির্বাচক।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়