ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ঋষভের সঙ্গে প্রতারণা করা কথিত ক্রিকেটার গ্রেপ্তার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ২৮ ডিসেম্বর ২০২৩  
ঋষভের সঙ্গে প্রতারণা করা কথিত ক্রিকেটার গ্রেপ্তার

ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের সঙ্গে প্রতারণা সহ আরও অনেক অভিযোগের দায়ে মৃণাঙ্ক সিং নামের কথিত সেই ক্রিকেটারকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। ঋষভের সঙ্গে জালিয়াতি, বিভিন্ন বিলাসবহুল হোটেলে অবস্থান করেও বিল না দেওয়াসহ একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

ভারতের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ঘড়ি কেনার নামে ঋষভের সঙ্গে প্রতরণা করেন মৃণাঙ্ক। তিনি ঋষভকে বলেছিলেন, তার দামি ঘড়ি ও গয়না বেচাকেনার ব্যবসা। ঋষভও তাকে বিশ্বাস করে নিজের একটি ঘড়ি বিক্রি করে দেন। তবে মূল্য বাবদ ঋষভকে দেওয়া ১.৬ কোটি রুপির চেকটি ছিল ‘ব্লাঙ্ক চেক’!

প্রতারিত হয়ে বিষয়টি দিল্লি পুলিশকে জানিয়েছিলেন ঋষভ। এই ঘটনার জের ধরে তদন্তে নেমে ২৫ বছর বয়সী মৃণাঙ্কের বিরুদ্ধে আরও কিছু অভিযোগের সত্যতা পায় পুলিশ। এই তরুণ নিজেকে আইপিএল খেলা সাবেক ক্রিকেটার দাবি করতেন। বিলাসবহুল জীবন যাপন ও বান্ধবীদের নিয়ে বিদেশ ভ্রমণ করতেন। তার গতিপথ বুঝে হংকংয়ের বিমান ধরার সময় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

দিল্লি পুলিশের অতিরিক্ত ডিসিপি রবিকান্ত কুমারের ভাষ্য, ‘২০২২ সালে তাজ প্যালেস হোটেলে গিয়ে মৃণাঙ্ক বলেছিল ও একজন নামি ক্রিকেটার এবং আইপিএল খেলেছে। সেখানে এক সপ্তাহ থাকার পর ৫.৬ লক্ষ রুপি বিল হয়। হোটেল ছাড়ার সময় জানায়, ওর স্পন্সর আমেরিকার একটি সংস্থা, তারা বিল মিটিয়ে দিবে। কিন্তু ওর দেওয়া ব্যাংক অ্যাকাউন্ট এবং কার্ডের তথ্য ছিল ভুয়া।’

কথিত এই ক্রিকেটার আরও দাবি করেন, তিনি হরিয়ানার হয়ে ২০২১ সালে রঞ্জি ট্রফি খেলেছেন। ২০১৪ থেকে ২০১৮ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স দলের সদস্য ছিলেন। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন এরপর রাজস্থানের একটি কলেজ থেকে এমবিএ করেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়