ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ওয়ার্নারের বিদায়ী টেস্টে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ৩১ ডিসেম্বর ২০২৩  
ওয়ার্নারের বিদায়ী টেস্টে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

ডেভিড ওয়ার্নার আগেই ঘোষণা দিয়েছিলেন ২০২৪ সালের জানুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলবেন। আগামী ৩ জানুয়ারি বুধবার থেকে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শুরু হতে যাচ্ছে তার বিদায়ী টেস্ট। আর এই টেস্টকে সামনে রেখে আজ রোববার দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অবশ্য পার্থ ও মেলবোর্ন টেস্টে খেলা ১৩ সদস্যের দলে কোনো পরিবর্তন আনেনি তারা। অপরিবর্তিত দল নিয়েই বুধবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবেন কামিন্স-ওয়ার্নাররা।

এই টেস্টের দলেও আছেন ক্যামেরন গ্রিন ও স্কট বোল্যান্ড। ল্যান্স মরিসের অভিষেক হওয়ার কথা ছিল পাকিস্তানের বিপক্ষে। কিন্তু এখনও সেটি হয়নি। তাই তিনি বিগ ব্যাশে পার্থ স্কচার্চের হয়ে খেলবেন।

প্রথম দুই টেস্ট জিতে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে অজিরা। পার্থ টেস্টে ৩৬০ রান ও মেলবোর্ন টেস্টে ৭৯ রানে জয় পায় স্বাগতিকরা। ওয়ার্নারের বিদায়ী টেস্ট জিতে হোয়াইটওয়াশ সম্পন্ন করতে চায় তারা।

প্রধান নির্বাচক জর্জ বেইলি জানিয়েছেন, ওয়ার্নারের বিদায়ী টেস্টটা তারা উপভোগ করতে চায়, উদযাপন করতে চায়, ‘আমরা আসলে ওয়ার্নারের বিদায়ী টেস্টটা উদযাপন করতে চাই। তার ঘরের মাঠে অসাধারণ এক ক্যারিয়ারের দারুণ সমাপনী দেখতে চাই।’

ওয়ার্নার সম্প্রতি স্টিভ ওয়াহকে পেছনে ফেলে অস্ট্রেলিয়ার টেস্ট ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। ১১১ টেস্টে তার মোট রান এখন ৮ হাজার ৬৯৫টি। সেঞ্চুরি আছে ২৬টি এবং হাফ সেঞ্চুরি ৩৬টি।

কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড জানিয়েছেন, তার পেসাররা বিরতির পর দারুণ চাঙ্গা অবস্থায় আছেন। আশা করছেন পার্থ ও মেলবোর্নের পর সিডনিতেও তারা দারুণ অবদান রাখবেন।

তৃতীয় টেস্টের অস্ট্রেলিয়া দল:
প্যাট কামিন্স (অধিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মার্নাস ল্যাবুশেন, নাথান লায়ন, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক ও ডেভিড ওয়ার্নার।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়