ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পাকিস্তান দলে যোগ দিলেন তিন ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ১ জানুয়ারি ২০২৪  
পাকিস্তান দলে যোগ দিলেন তিন ক্রিকেটার

বুধবার থেকে শুরু হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যকার তৃতীয় টেস্ট। এই টেস্টের আগে ইনজুরি জর্জর পাকিস্তান দলে যোগ দিয়েছেন তিন ক্রিকেটার। তারা হলেন- হারিস রউফ, উসামা মীর ও জামান খান। তারা তিনজনই বিগ ব্যাশ লিগে খেলছিলেন। সোমবার দলের সঙ্গে সিডনিতে যোগ দেন।

অবশ্য তারা আরও কিছুদিন বিগ ব্যাশে খেলতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে অনাপত্তিপত্র চেয়েছিলেন। কিন্তু বোর্ড সেটা নাকচ করে দিয়েছে। সে কারণে তারা দলের সঙ্গে যোগ দিতে বাধ্য হয়।

জাতীয় দলের মুখপাত্র জানিয়েছেন, এই তিন ক্রিকেটার টেস্ট স্কোয়াডে না থাকলেও অনুশীলন করবেন দলের সঙ্গে। অবশ্য তারা নিউ জিল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দলে আছেন।

আজ সোমবার থেকে তৃতীয় টেস্টের অনুশীলন শুরু করে পাকিস্তান। প্রথম টেস্টে ৩৬০ ও দ্বিতীয় টেস্টে ৭৯ রানে হেরে ইতোমধ্যে সিরিজ হাতছাড়া করেছে পাকিস্তান।

অস্ট্রেলিয়া সফর শেষে পাকিস্তান দল নিউ জিল্যান্ডে যাবে। সেখানে ১২ জানুয়ারি থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১৪, ১৭, ১৯ ও ২১ জানুয়ারি হবে সিরিজের বাকি চার ম্যাচ।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:
শাহীন আফ্রিদি (অধিনায়ক), বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, সাইম আইয়ুব, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ খান, ইফতিখার আহমেদ, আজম খান, আমের জামাল, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ নাওয়াজ, আবরার আহমেদ, উসামা মীর, হারিস রউফ ও জামান খান।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়