ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

‘এনওসি’ ইস্যুতে মুজিবকে বাদ দিলো মেলবোর্ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ১ জানুয়ারি ২০২৪  
‘এনওসি’ ইস্যুতে মুজিবকে বাদ দিলো মেলবোর্ন

বেশি বেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তিতে নিজেকে যুক্ত করতে চাননি মুজিব উর রহমানসহ তিন আফগান ক্রিকেটার। সেটা ভালোভাবে নেয়নি আফগানিস্তান ক্রিকেট বোর্ড। শাস্তিস্বরূপ আগামী দুই বছর ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে তাদের অনাপত্তিপত্র না দেওয়ার সিদ্ধান্ত নেয় এবং বর্তমানে যেসব লিগে খেলার এনওসি দেওয়া হয়েছে সেগুলো বাতিল ঘোষণা করে।

সে কারণে সোমবার বিগ ব্যাশ লিগের ফ্র্যাঞ্চাইজি মেলবোর্ন রেনেগেডস তাদের দল থেকে মুজিবের নাম বাদ দেয়। ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে মুজিবের এনওসি বদলে যাওয়ায় তারা তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

বাকি দুই ক্রিকেটার হলেন নাভিন উল হক ও ফজল হক ফারুকি। তারা দুজন অবশ্য আফগানিস্তান দলে যোগ দিয়ে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন। কিন্তু মুজিব ছিলেন বিগ ব্যাশে। এবার তাকে বাদ দিলো মেলবোর্ন। তার অবর্তমানে দলে ফিরেছেন জর্ডান কক্স ও কেন রিচার্ডসন। ইনজুরিতে আছেন জো ক্লার্ক।

আরো পড়ুন:

আগামীকাল নগরপ্রতিদ্বন্দ্বী মেলবোর্ন স্টারসের মুখোমুখি হবে রেনেগেডস। তাদের হয়ে মুজিব বেশ ভালো পারফরম্যান্স করছিলেন। তার বোলিংয়ে ভর করে এবারের আসরের একমাত্র জয়টি পেয়েছিল রেনেগেডস। ওই ম্যাচে ২০ রানের বিনিময়ে ৩ উইকেট নিয়েছিলেন মুজিব।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়