ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা

পাঁচ রাউন্ড শেষে এককভাবে শীর্ষে সুব্রত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ২ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:১৬, ২ জানুয়ারি ২০২৪
পাঁচ রাউন্ড শেষে এককভাবে শীর্ষে সুব্রত

ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস (বামে)

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে চলছে ‘ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০২৩।’

আজ মঙ্গলবার (০২ জানুয়ারি) প্রতিযোগিতার পঞ্চম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়।  পাঁচ রাউন্ড শেষে ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস পূর্ণ ৫ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

সাড়ে চার পয়েন্ট করে নিয়ে ৩ জন খেলোয়াড় মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন। এরা হলেন- আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ফিদে মাস্টার তাহসিন তাজওয়ার জিয়া ও ক্যান্ডিডেট মাস্টার সাকলাইনে মাস্তফা সাজিদ।

চার পয়েন্ট করে নিয়ে ১৫ জন খেলোয়াড় মিলিতভাবে তৃতীয় স্থানে রয়েছেন। এরা হলেন-  গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, গ্র্যান্ড মাস্টার রিফাত বিন সাত্তার, ফিদে মাস্টার মনন রেজা নীড়, ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ, অনত চৌধুরী, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ফিদে মাস্টার মো. শরীফ হোসেন, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান, স্বর্নাভো চৌধুরী, ক্যান্ডিডেট মাস্টার মোঃ শওকত বিন ওসমান শাওন, ক্যান্ডিডেট মাস্টার মো. আবজিদ রহমান, ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী, শেখ রাশেদুল হাসান, মো. মোতাকাব্বির ও মো. রাব্বি সেলিম।

আগামীকাল বুধবার বেলা ১১টা থেকে ষষ্ঠ রাউন্ডের খেলা একই স্থানে শুরু হবে।

৭ দিনব্যাপী এ দাবা প্রতিযোগিতা আগামী ৫ জানুয়ারি শুক্রবার পর্যন্ত চলবে। প্রতিযোগিতার খেলা ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতার বিজয়ীদের মোট নগদ এক লক্ষ ছিয়াত্তর হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়া হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। ইভেন্ট পার্টনার মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়