ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গুলের অভিষেক, শেষ ষোলোতে রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ৭ জানুয়ারি ২০২৪  
গুলের অভিষেক, শেষ ষোলোতে রিয়াল

অবশেষে রিয়ালের হয়ে অভিষেক হলো তুরস্কের প্রতিভাবান তরুণ মিডফিল্ডার আরদা গুলের। কোপা ডেল রের ‘রাউন্ড অব ৩২’ এর ম্যাচে তার অভিষেকের দিন প্রত্যাশিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। চতুর্থ বিভাগের দল আরানদিনাকে ৩-১ গোলে হারিয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

রিয়ালের হয়ে গোল করেন জোসেলু, ব্রাহিম দিয়াজ ও রদ্রিগো। ৫৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন জোসেলু। ৫৫ মিনিটের মাথায় দিয়াজের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। আর ৯০+১ মিনিটের মাথায় রদ্রিগোর গোলে ব্যবধান হয় ৩-০। অবশ্য ৯০+৩ মিনিটের মাথায় নাচো ফার্নান্দেজ আত্মঘাতী গোল করে ব্যবধান কমিয়ে ফেলেন।

পুরো ম্যাচ জুড়েই প্রভাব বিস্তার করে খেলে রিয়াল। বিশেষ করে ম্যাচের নিয়ন্ত্রণ ও বল দখলের দিক দিয়ে। তাতে করে খুব বেশি হুমকি হয়ে উঠতে পারেনি আরানদিনা।

অভিষেক হওয়া গুলের অবশ্য বেশ কিছু সুযোগ পেয়েছিলেন। একটি ফ্রি কিকও নিয়েছিলেন তিনি। সেটি পোস্টে লেগে ফিরে আসে। ১৮ বছর বয়সী এই মিডফিল্ডার চলতি মৌসুমে ফেনারবাখ থেকে ছয় বছরের চুক্তিতে যোগ দিয়েছেন রিয়ালে। ইনজুরির কারণে লস ব্লাঙ্কোসদের হয়ে তার অভিষেক বিলম্বিত হচ্ছিল। প্রথমে তিনি হাঁটুর ইনজুরিতে পড়েন। পরবর্তীতে আবার পেশির ইনজুরি হয় তার।
 

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়