ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

হেটমায়ারকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১১ জানুয়ারি ২০২৪  
হেটমায়ারকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল

অস্ট্রেলিয়া সফরে ওয়েস্ট ইন্ডিজের সীমিত সংস্করণের দলে জায়গা হয়নি ব্যাটসম্যান সিমরান হেটমায়ারের। তাকে বাদ দিয়েই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছেন নির্বাচকরা। তবে টি-টোয়েন্টি দলে আছেন জেসন টেস্ট খেলতে অনীহা প্রকাশ করা জেসন হোল্ডার ও কাইল মায়ার্স।

হেটমায়ারের দলে না থাকাটা অবশ্য স্বাভাবিক। ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না তার। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে করেছিলেন যথাক্রমে ৩২, ০ ও ১২। আর টি-টোয়েন্টিতে প্রথম দুই ম্যাচে করেছিলেন মাত্র ১ ও ২ রান। 

দেশের হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত ৪৮ ইনিংস খেলেও গড় ৩০-এর ঘরে নিতে পারেননি এই ব্যাটসম্যান। আটকে আছেন ২০.৫০-তে। মোট ৯০২ রান করেছেন মাত্র ১১৮.২১ স্ট্রাইক রেটে। তবে ওয়ানডেতে হেটমায়ারের স্ট্রাইক রেট ভালো (১০৪.৫৫), গড় ৩২.২৩।

দুই ম্যাচের টেস্ট সিরিজের পর ২ ফেব্রুয়ারি মেলবোর্নে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজ। পরের দুটি ম্যাচ সিডনি ও ক্যানবেরায় ৪ ও ৬ তারিখে। এরপর হোবার্টে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৯ ফেব্রুয়ারি, পরের দুটি ম্যাচ ১১ ও ১৩ তারিখে অ্যাডিলেড ও পার্থে।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: শাই হোপ (অধিনায়ক), আলজারি জোসেফ, আলিক আথানাজে, টেডি বিশপ, কিয়াচি কার্টি, রোস্টন চেইজ, ম্যাথু ফোর্ড, জাস্টিন গ্রিভস, টেভিন ইমলাচ, কাভেম হজ, গুড়াকেশ মোতি, কেজর্ন ওটলি, রোমারিও শেফার্ড, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: রভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রোস্টন চেইজ, জেসন হোল্ডার, আকিল হোসেন, ব্রেন্ডন কিং, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুড়াকেশ মোতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ওশানে থমাস

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়