ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

আগামীকাল শুরু বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ১৩ জানুয়ারি ২০২৪  
আগামীকাল শুরু বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট

আগামীকাল রোববার শুরু হচ্ছে বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪, পাওয়ার্ড বাই বসুন্ধরা কিংস। প্রতি বছরই সাংবাদিকরা বিএসজেএ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন। পেশাগত ব্যস্ততার মাঝেও সাংবাদিকদের এই মিলনমেলা আবার আয়োজন করতে পেরে পেশাদার ক্রীড়া সাংবাদিকদের একমাত্র সংগঠন- বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) গর্বিত।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে সকাল ৯টায় মুখোমুখি হবে বাংলাদেশ টেলিভিশন ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ড। টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক তানভীর আহমেদ টিটু ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। 

বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেটে এবার পাওয়ার্ড বাই হিসেবে স্পন্সর করেছে বসুন্ধরা কিংস। এছাড়াও পৃষ্ঠপোষক হিসেবে আছে দ্য প্ল্যাটফর্ম। এবারের আসরে ৩২টি মিডিয়া হাউজ অংশগ্রহণ করছে। এই টুর্নামেন্ট হবে নক আউট পদ্ধতিতে। মোট ৮ গ্রুপে থাকবে চারটি করে দল। ১৪ জানুয়ারি (রোববার) থেকে পল্টন আউটার মাঠে শুরু হবে এই টুর্নামেন্ট।

টুর্নামেন্টে অংশগ্রহণ করছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন পোর্টাল রাইজিংবিডি ডটকম। ‘এ’ গ্রুপে রাইজিংবিডির প্রতিপক্ষ দীপ্ত টেলিভিশন, ডিবিসি টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিন। আগামী ১৫ জানুয়ারি রাইজিংবিডি প্রথম ম্যাচে মুখোমুখি হবে দীপ্ত টেলিভিশনের।

টুর্নামেন্টের ড্র, জার্সি, ট্রফি উন্মোচন এবং সংবাদ সম্মেলন শনিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে (বিওএ) অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক ও নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন। 

মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘বিএসজেএ ক্রিকেটারদের শুভেচ্ছা থাকবে। ভালোভাবে শুরু করবেন, শেষটাও ভালোভাবে শেষ করবেন। আশা করি সবাই সুস্থ থেকে সাবধানে খেলবেন।’ হাবিবুল বাশার বলেন, ‘সবাইকে ধন্যবাদ জানাতে চাই। টুর্নামেন্টটা সুন্দরভাবে শেষ হোক। এই টুর্নামেন্টের রিপোর্টিং আমি করতে চাই!’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএসজেএর সাধারণ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্টের চেয়ারম্যান রায়হান আল মুঘনি এবং সদস্য সচিব রবিউল ইসলাম।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়