ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ১৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:২৬, ১৫ জানুয়ারি ২০২৪
পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন

দীর্ঘদিন চোটের সঙ্গে লড়াই করে অনেকটাই সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন নিউ জিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে পুরোদমে ফেরাটা মোটেই সুখকর হলো না। আবারও সেই ইনজুরির ছোবল, আবারও মাঠের বাইরে কিউই অধিনায়ক। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ তিন ম্যাচে তাকে পাচ্ছে না নিউ জিল্যান্ড।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে আহত মাঠ থেকে উঠে যান উইলিয়ামসন। তখনই ধারণা করা হয়েছিল বড় কিছুই হবে। অবশেষে সেটাই সত্যি হলো। উইলিয়ামসনের অনুপস্থিতিতে কে নেতৃত্ব দেবেন, তা এখনো নিশ্চিত করেনি নিউ জিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। তার বদলি হিসেবে দলে আছেন উইল ইয়াং। সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে কিউইরা। 

রোববার হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ের সময় অস্বস্তি অনুভব করলে ফিজিও ডেকে আনেন উইলিয়ামসন। পরে হ্যামস্ট্রিংয়ে চিকিৎসা নিতে দেখা যায় তাকে। খানিকবাদেই মাঠ ছেড়ে উঠে যান তিনি। পরে জানানো হয়, ম্যাচে আর মাঠে নামবেন না উইলিয়ামসন। ম্যাচে তিন চার ও এক ছয়ে ১৫ বলে ২৬ রানে অপরাজিত ছিলেন এই ডানহাতি। 

গত বছরের আইপিএলে পাওয়া পায়ের চোটের কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে ছিলেন উইলিয়ামসন। অক্টোবরে বিশ্বকাপ দিয়ে মাঠে ফিরলেও আসরজুড়ে ছিল শঙ্কা। বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষেও চোট পেয়েছিলেন। তবে বিশ্বকাপের পর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলছেন। 

নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টিডের বরাত দিয়ে নিউ জিল্যান্ড হেরাল্ডের ভাষ্য, পাকিস্তানের বিপক্ষে সিরিজের বাকি অংশেই আর মাঠে নামার সম্ভাবনা নেই উইলিয়ামসনের। সিরিজের শেষ তিনটি ম্যাচ যথাক্রমে ১৭, ১৯ ও ২১ জানুয়ারি। আগামী ৪ ফেব্রুয়ারি শুরু হবে নিউ জিল্যান্ড-দক্ষিণ আফ্রিকা দুই ম্যাচের টেস্ট সিরিজ।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়