ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘সমর্থকদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ১৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৯, ১৫ জানুয়ারি ২০২৪
‘সমর্থকদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী’

সময়টা ভালো যাচ্ছে না স্প্যানিশ ক্লাব বার্সেলোনার। লা লিগাতে জয়-পরাজয়-ড্রয়ের বৃত্তে বন্দি কাতালান ক্লাবটি। সবশেষ রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপেও হারতে হয়েছে জাভি হার্নান্দেজের দলকে। এই হারের পর দায় কাঁধে নিয়ে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন বার্সা কোচ।

রোববার (১৪ জানুয়ারি) সৌদি আরবের রিয়াদে আল-আওয়াল পার্কে ফাইনালে বার্সেলোনাকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল। এই জয়ে রিয়ালের পক্ষে হ্যাটট্রিক করেছেন দলের ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়র। অন্য গোলটি করেছেন তারই স্বদেশী জাতীয় দলের সতীর্থ রদ্রিগো।

ম্যাচ শেষে মুভিস্টারের সঙ্গে কথা বলেন দলের কোচ জাভি। তার কণ্ঠেও ছিল সেই আত্মসমর্পণ ও অসহায়ত্বের সুর। তার মতে, ভিনিসিউসের হ্যাটট্রিক ছোঁয়া গোলটির পরই আসলে ম্যাচের ভাগ্য গড়া হয়ে যায়, ‘আমি হতাশ ও বিষন্ন। তবে ফুটবল এমনই এবং খেলাটির এই যন্ত্রণাময় দিকটির সঙ্গেও মানিয়ে নিতে হবে আমাদের।’

‘খুবই বিব্রতকর হার এটি। অনেক আশা নিয়ে ফাইনালে মাঠে নেমেছিলাম আমরা, কিন্তু সবচেয়ে বাজে খেললাম এ দিনই। আমাদের শুরুটাই ছিল খারাপ। ঘুরে দাঁড়ানোর সুযোগ অবশ্য এসেছিল, তবে পেনাল্টি গোলটিই খেলা শেষ করে দেয়।’-যোগ করেন জাভি।

সমর্থকদের প্রতি দায়বদ্ধতা থেকে ক্ষমা চেয়ে জাভি বলেন, ‘ম্যাচে কখনোই খুব একটা স্বস্তিতে থাকতে পারিনি আমরা। পাল্টা আক্রমণে আমাদের ক্ষতি করে ফেলে রিয়াল মাদ্রিদ। সমর্থকদের কাছে ক্ষমাপ্রার্থী, লড়াই করতে পারিনি। তবে এই ক্লাবের হয়ে অনেক পরাজয়ের অভিজ্ঞতা তো আমার আছে। বার্সা ঘুরে দাঁড়াবে।’

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়