ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিপিএলের টাইটেল স্পন্সর ইস্পাহানি, পাওয়ার্ড বাই নগদ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:০০, ১৭ জানুয়ারি ২০২৪
বিপিএলের টাইটেল স্পন্সর ইস্পাহানি, পাওয়ার্ড বাই নগদ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে টাইটেল স্পন্সর হয়েছে ইস্পাহানি। গতবারও এই প্রতিষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করেছিল। পাওয়ার্ড বাই হিসেবে এবার যুক্ত হয়েছে মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ।

এছাড়া সহযোগী স্পন্সর হিসেবে থাকছে ওমেরা এলপিজি ও ইউসিআইসি ইউনিভার্সিটি বাংলাদেশ ব্র্যাঞ্চ ক্যাম্পাস। আজ বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের পৃষ্ঠপোষকদের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন ও বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু।

১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএলের দশম আসর। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। দিনের অপর ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি হবে সিলেট সিক্সার্স-চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকা, সিলেট ও চট্টগ্রামে ৪৩ দিনে খেলা হবে ৪৬ ম্যাচ। সিলেট ও চট্টগ্রামে ১২টি করে ম্যাচ এবং বাকি ২২টি ম্যাচ মিরপুরে আয়োজিত হবে। টুর্নামেন্টের পর্দা নামবে ১ মার্চ।

নতুন দল দুর্দান্ত ঢাকাসহ এবারের আসরে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, সিলেট স্ট্রাইকার্স, ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়