ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠালো ঢাকা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ১৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:২৭, ১৯ জানুয়ারি ২০২৪
টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠালো ঢাকা

মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। আসরের প্রথম ম্যাচে মাঠে নেমেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নবাগত দুর্দান্ত ঢাকা। ম্যাচে দুর্দান্ত ঢাকার বিপক্ষে টসে হেরে আগে ব্যাট করবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লার মুখোমুখি হয়েছে ঢাকা। যেখানে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ম্যাচটি বেলা আড়াইটায় শুরু হবে।

ম্যাচে ৪ জন করে বিদেশি ক্রিকেটার খেলানোর সুযোগ থাকলেও কুমিল্লা নেমেছে তিনজন নিয়ে। পাকিস্তানের খুশদিল শাহর সঙ্গে আছেন ওয়েস্ট ইন্ডির ম্যাথু ফোর্ড এবং রস্টন চেজ। ঢাকা অবশ্য চারজন বিদেশি ক্রিকেটার নিয়েই খেলছে। পাকিস্তানের উসমান কাদিরের সঙ্গে আছেন শ্রীলঙ্কার দানুষ্কা গুনাথিলাকা, চতুরাঙ্গা ডি সিলভা এবং লাসিথ ক্রুসপুল্লে।

দুর্দান্ত ঢাকা: নাইম শেখ, দানুষ্কা গুনাথিলাকা, চতুরাঙ্গা ডি সিলভা, লাসিথ ক্রুসপুল্লে, ইরফান শুক্কুর, মোসাদ্দেক হোসেন, সাইফ হাসান, তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরিফুল ইসলাম এবং উসমান কাদির।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: লিটন দাস, ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জাকের আলী, মাহিদুল ইসলাম, খুশদিল শাহ, রস্টন চেজ, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, ম্যাথু ফোর্ড, মুশফিক হাসান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়