ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

২৫০ দিন পর মাঠে নেমে প্রথম বলেই মাশরাফির উইকেট 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ১৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:২০, ২০ জানুয়ারি ২০২৪
২৫০ দিন পর মাঠে নেমে প্রথম বলেই মাশরাফির উইকেট 

ইনজুরির সঙ্গে যুদ্ধ করেছেন ক্যারিয়ার জুড়ে। সায়াহ্নে এসেও পিছু ছাড়েনি ইনজুরি। খেলা নিয়ে ছিল সংশয়। শেষ পর্যন্ত সব সংশয় উড়িয়ে মাঠে নেমে পড়লেন সিলেটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমে নিজের প্রথম ওভারেই বাজিমাত করেছেন মাশরাফি। সপ্তম ওভারের সময় বল হাতে নেন। শর্ট রান-আপে এসে বল ছুঁড়েন, ইমরানুজ্জামান উড়িয়ে মারতে চেয়েছিলেন, কিন্তু টাইমিংয়ে গড়বড়ের কারণে ধরা পড়েন বাউন্ডারি লাইনে।

প্রায় ২৫০ দিন পর খেলতে নেমে প্রথম বলেই উইকেটের দেখা পেয়েছেন এই তারকা পেসার। প্রথম ওভারে মাত্র ২ রান দিয়ে নেন ১ উইকেট। একই স্পেলে দ্বিতীয় ওভারেও ছিলেন কৃপণ। নাজিবউল্লাহ জাদরানের মতো বিস্ফোরক ব্যাটার থাকা সত্ত্বেও ৭ রানের বেশি নিতে পারেনি।

মাশরাফি সব শেষ খেলেছেন গত বছরের মে’তে, ঢাকা প্রিমিয়ার লিগে। এরপর আর মাঠে দেখা যায়নি। মাঝে ব্যস্ত ছিলেন নির্বাচনী ব্যস্ততায়।

এদিকে বিপিএলের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে সিলেট ২ উইকেটে ১৭৭ রান করে। তাড়া করতে নেমে সুবিধা করতে পারছে না চট্টগ্রাম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ওভারে দলটি তোলে ১৪০ রান। হারিয়েছে ৩ উইকেট।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়