ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

এবার পাকিস্তানি অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:১২, ২০ জানুয়ারি ২০২৪
এবার পাকিস্তানি অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক

দুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ডিভোর্সের ইঙ্গিত দিয়ে একটি স্টোরি প্রকাশ করেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা।সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই চমকে দিলেন শোয়েব। এর মধ্যেই নতুন স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করেছেন এই অলরাউন্ডার।

শনিবার (২০ জানুয়ারি) ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেন শোয়েব।বর-কনে সাজে দুইজনের ছবি দুটির ক্যাপশনে শোয়েব লেখেন, ‘সৃষ্টিকর্তা আমাদের জোড়ায় তৈরি করেছেন।’ জানা গেছে, তার স্ত্রীর নাম সানা জাভেদ।

সানা পাকিস্তানের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১২ সাল থেকেই টেলিভিশনের নিয়মিত মুখ। এর আগে ২০২০ সালে পাকিস্তানের সংগীতশিল্পী উমর জসওয়ালের সঙ্গে বিয়ে হয়েছিল তার।

অনেক মাস ধরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। এক নারীর সঙ্গে সুইমিংপুলে শোয়েবের কয়েকটি ছবি ভাইরাল হলে আলোচনা শুরু হয়। কদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে ফেলেন সানিয়া। একটি মাত্র ছবি রয়েছে সেখানে। এতে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাদের ছেলে ইজহান রয়েছেন।

সেই ছবির ক্যাপশনে শোয়েবের নামও উল্লেখ নেই। ইজহানের জন্মদিন উপলক্ষে সেই ছবিটি পোস্ট করেছিলেন এই ভারতীয় টেনিস তারকা।শেষে ডিভোর্সের ঘোষণাই দিয়ে দেন সানিয়া। 

সানিয়া মির্জা ও শোয়েব মালিক ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। ২০১৮ সালের অক্টোবরে তাদের কোলে আসে প্রথম সন্তান ইজহান। উল্লেখ্য, এর আগেও শোয়েবের আরেকটি বিয়ে হয়েছিল। সে হিসেবে এটি এই পাকিস্তানি তারকার তৃতীয় বিয়ে। সানিয়া ছিলেন শোয়েবের দ্বিতীয় স্ত্রী।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়