ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বরিশাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:২৯, ২০ জানুয়ারি ২০২৪
রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল।শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা দেড়টায় ম্যাচটি শুরু হবে।

এই ম্যাচে নিজেদের শক্তিশালী দল নিয়েই মাঠে নেমেছে রংপুর ও বরিশাল। এই ম্যাচে খেলছেন রংপুরের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। অন্যদিকে বরিশালের হয়ে মাঠে নেমেছেন তামিম ইকবালও। তাতে জমে ওঠার অপেক্ষায় দ্বৈরথ।

দুই দলই চারজন করে বিদেশী নিয়ে নেমেছে। রংপুরের হয়ে বিদেশী কোঠায় খেলছেন আফগানিস্তানের মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাই, ওয়েস্ট ইন্ডিজের ব্রেন্ডন কিং এবং পাকিস্তানের সালমান ইরশাদ।

বরিশালের হয়ে বিদেশী কোটায় মাঠে নেমেছেন পাকিস্তানের শোয়েব মালিক, আফগানিস্তানের ইব্রাহিম জাদরান, শ্রীলঙ্কার দুনিথ ওয়াল্লালাগে এবং পাকিস্তানের মোহাম্মদ ইমরান।

রংপুর রাইডার্স: সাকিব আল হাসান, ‍নুরুল হাসান সোহান, শেখ মেহেদী, রনি তালুকদার, শামীম হোসেন পাটোয়ারী, হাসান মাহমুদ, হাসান মুরাদ, মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাই, ব্রেন্ডন কিং এবং সালমান ইরশাদ।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সৈয়দ খালেদ আহমেদ, রাকিবুল হাসান, শোয়েব মালিক, ইব্রাহিম জাদরান, দুনিথ ওয়াল্লালাগে এবং মোহাম্মদ ইমরান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ