ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

শোয়েবের নতুন স্ত্রী কে এই সানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:৩১, ২০ জানুয়ারি ২০২৪
শোয়েবের নতুন স্ত্রী কে এই সানা

দীর্ঘদিন ধরেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে এ নিয়ে মুখ খুলছিলেন না কেউ। সাম্প্রতিক সময়ে বিচ্ছেদের ঘোষণা দিয়ে এই আলোচনায় কমা টানেন সানিয়া। আর শেষে বিয়ের পিড়িতে বসে একেবারে দাড়ি টেনে দিলেন শোয়েব। এখন ক্রিকেট ভক্তদের প্রশ্ন-শোয়েবের তৃতীয় স্ত্রী কে এই সানা জাভেদ?

জানা যায়, সানা পাকিস্তানের একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী। উর্দু টেলিভিশনে কাজের মাধ্যমে আলোচনায় আসেন সানা। ২০১২ সালে ‘শেহর-ই-জাত’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে তারা অভিষেক হয়। এরপর আরও অনেকগুলো টিভি সিরিয়ালে দেখা যায় সানাকে। তবে তিনি আলোচনায় আসেন ‘খানি’তে অভিনয়ের মাধ্যমে।

এই নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড’ জেতেন সানা। সামাজিক ঘটনা নির্ভর নাটক ‘রুশাই’ এবং ‘ডাঙ্ক’-এ অভিনয় করেও প্রশংসিত হন এই অভিনেত্রী। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। নাটকে অভিনয় ও মডেলিং দিয়ে ব্যাপক পরিচিতি পান এ অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে সানাও বিবাহিত ছিলেন। শোয়েব মালিকের সঙ্গে এটি সানার প্রথম বিয়ে নয়। এর আগে ২০২০ সালের অক্টোবরে সঙ্গীত শিল্পী উমায়ের জসওয়ালের সঙ্গে এই অভিনেত্রী বিয়ে-বন্ধনে আবদ্ধ হন। করাচিতে অনুষ্ঠিত তাদের সেই অনুষ্ঠানের পর পাকিস্তানে আলোচনার জায়গা দখল করেন এই দম্পতি।

তবে আলোচনায় এসেও টিকতে পারেননি। সানা-জসওয়াল দম্পতির সংসার বেশিদিন টিকেনি। অল্প সময় পরই তাদের সংসার ভেঙে যাওয়ার গুঞ্জন উঠে। একপর্যায়ে দুজন আলাদা বসবাস, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পরস্পরকে মুছে দিয়ে বিচ্ছেদের পথে হাঁটেন। যদিও তাদের বিচ্ছেদের সঠিক সময় জানা যায়নি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়