ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বাংলাদেশের আঘাত সামলে বড় লক্ষ্যের দিকে ভারত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:০৩, ২০ জানুয়ারি ২০২৪
বাংলাদেশের আঘাত সামলে বড় লক্ষ্যের দিকে ভারত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করেছে বাংলাদেশ। ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং নিয়ে শুরুটা ভালোই করেছিল মাহফুজুর রহমান রাব্বির দল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চাপ কাটিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছে ভারত। ইতোমধ্যে শতরানের ঘর পার হয়েছে তারা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ২২ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৯ রান। উইকেটে আছেন দুই সেট ব্যাটসম্যান আদর্শ সিং এবং উদয় শাহারণ।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বাংলাদেশী বোলারদের তোপে পড়ে ভারত। গেলবারের চ্যাম্পিয়নদের রানের লাগাম টেনে ধরেন বাংলাদেশী পেসাররা। সেই চাপ কাটিয়ে উঠতে গিয়েই ১৭ রানের মাথায় প্রথম উইকেট হারায় তারা। আঘাত হানেন মারুফ মৃধা। ৭ রান করা আর্শিন কুলকার্নিকে বিদায় করেন এই পেসার।

শুরুতেই উইকেট হারিয়ে চাপে পরে যাওয়া ভারতকে আরেকটু চেপে ধরেন মারুফ-বর্ষণরা। এই ফাঁকে আরেকবার আঘাত করেন মারুফ। এবার তার শিকার মুশের খান। ৩ রান করে মারুফের বলে উইকেটের পেছনে আশিকুর রহমান শিবলীর হাতে ক্যাচ দেন তিনি।

দ্রুত দুই উইকেট হারানোর ধাক্কা সামলে ঘুরে দাঁড়ায় ভারত। আদর্শ এবং উদয়ের ব্যাটে চড়ে দলীয় শতরান পার হয়ে বড় সংগ্রহের দিকে এগোচ্ছে তারা। কোনোপ্রকার চাপই আর তৈরী করতে পারছেন না বাংলাদেশের বোলাররা।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়