ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘কী হয়েছে সবাই জানে, কেন বারবার গুতান আমাকে?’ সাকিব প্রসঙ্গে তামিম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৩৭, ২০ জানুয়ারি ২০২৪
‘কী হয়েছে সবাই জানে, কেন বারবার গুতান আমাকে?’ সাকিব প্রসঙ্গে তামিম

সাকিবের সঙ্গে আপনার কোনো আলাপ হয়েছে? প্রশ্নের জবাবে এক শব্দে তামিম ইকবালের উত্তর, ‘না’। এখানেই শেষ নয়, সংবাদ সম্মেলনের শেষ প্রশ্নটিও ছিল সাকিব-তামিম সম্পর্ক নিয়ে। এবার ক্ষেপে যান ফরচুন বরিশালের অধিনায়ক তামিম। 

পাল্টা উত্তরে তামিম জানান, যদি প্রশ্ন থাকে সাকিবকে জিজ্ঞেষ করতে, ‘আমি মনে করি এটা অপ্রয়োজনীয় প্রশ্ন। আপনারা সবাই সবকিছু জানেন, কেন একটা জিনিস নিয়ে বারবার গুতান? ওরে জিজ্ঞেস করুন, যদি কিছু জিজ্ঞেস করতে চান।’ 

শনিবার মিরপুরে রংপুর রাইডার্স-ফরচুন বরিশাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তামিম। নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি লড়াইয়ে সাকিবদের রংপুর রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে ফরচুন বরিশাল।

টস হেরে ব্যাটিং করতে নেমে বিব্রতকর ব্যাটিংয়ে ১৩৪ রানে থামে রংপুরের ইনিংস। লক্ষ্য তাড়া করতে নেমে ৫ বল হাতে রেখে ৫ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে তামিমের দল। 

এই ম্যাচকে ঘিরে ছিল ব্যাপক আগ্রহ। কারণ একটাই সাকিব-তামিমের মুখোমুখি লড়াই। গত জুলাইয়ে আফগানিস্তান সিরিজে হঠাৎ অবসর নেন তামিম। ফিরে আসলেও জায়গা হয়নি সাকিবের বিশ্বকাপ দলে। একটি সাক্ষাতকারে তামিমকে প্রকাশ্যে দোষারোপ করেন সাকিব। 

এরপর থেকে দেশের ক্রিকেট যেন দুই ভাগ হয়ে যায়। এক পক্ষ তামিমকে বাদ দেওয়ার পেছনে কলকাঠি নেড়েছেন সাকিব, এমন মন্তব্য করতে থাকেন। এ সবের মধ্যে বিপিএলে দুজনের লড়াই দাঁড়ায় আলোচনার কেন্দ্র হয়ে। 

এই ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন সাকিব। আউট হন মাত্র ২ রানে। অন্যদিকে তামিম ভালো শুরু এনে দলকে। সাকিবের দ্রুত আউট হওয়া আর তামিমের দারুণ শুরুটা কি বরিশালকে এগিয়ে দিয়েছে? 

এমন প্রশ্নে সাকিব প্রসঙ্গে তামিম বলেন, ‘এটা মাত্র শুরু হলো। এই দলে সবাই মানসম্পন্ন ক্রিকেটার। সাকিবও মানসম্পন্ন ক্রিকেটার। আমি নিশ্চিত অনেক ম্যাচেই দলের জন্য সাকিব ভালো করবে।’

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়