ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

তৃতীয় বিয়েতে শোয়েবকে সানিয়ার শুভকামনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ২১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:৪৭, ২১ জানুয়ারি ২০২৪
তৃতীয় বিয়েতে শোয়েবকে সানিয়ার শুভকামনা

তৃতীয়বার বিয়ের পিড়িতে বসেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ভারতের টেনিস তারয়াক সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পরই তৃতীয় বিয়ের ছবি প্রকাশ্য এনে আলোচনায় আসেন শোয়েব। এবার নতুন জীবনের জন্য শোয়েবকে শুভকামনা জানালেন তার সাবেক স্ত্রী সানিয়া।

অবশ্য সানিয়া নিজে শুভকামনা জানাননি। সানিয়ার পক্ষ থেকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছেন তার ছোট বোন আনাম মির্জা। সেখানে বিচ্ছেদের প্রসঙ্গ টেনে বলা হয়েছে, কয়েক মাস আগেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। 

সানিয়ার পরিবার ও টিম সানিয়ার নামে দেওয়া সেই বিবৃতিতে লেখা হয়েছে, ‘সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। আজ অন্তত এটা জানানোর প্রয়োজন যে, শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।’

আরো পড়ুন:

বিবৃতিতে সানিয়ার ভক্ত-সমর্থকদের কাছে একটি অনুরোধও করা হয়েছে। সানিয়া-শোয়েবের গত হওয়া দাম্পত্য জীবন নিয়ে আলোচনা না করার অনুরোধ করে লেখা হয়েছে, ‘তার (সানিয়া) জীবনের এই স্পর্শকাতর সময়ে আমরা চাইব, সানিয়ার গোপনীয়তার স্বার্থে যেকোনো জল্পনা থেকে যেন সবাই বিরত থাকে।’

এর আগে শনিবার (২০ জানুয়ারি) তৃতীয় বিয়ের খবর দিয়ে ইনস্টাগ্রামে দুটি ছবি প্রকাশ করেন শোয়েব।  ছবির ক্যাপশনে লেখেন, ‘সৃষ্টিকর্তা আমাদের জোড়ায় তৈরি করেছেন।’ জানা গেছে, তার স্ত্রীর নাম সানা জাভেদ। সানা পাকিস্তানের একজন জনপ্রিয় অভিনেত্রী।

শোয়েব ২০১০ সালে বিয়ে করেন সানিয়াকে। ভারতের টেনিস তারকাকে বিয়ের সময় আরেকটি গুঞ্জন সামনে এসেছিল যে এর আগেও একটি বিয়ে ছিল মালিকের। সেই সময় ভারতের আয়েশা সিদ্দিকী নামের এক নারী দাবি করেছিলেন, তাকে আগেই বিয়ে করেছেন শোয়েব। তাদের ছবিও প্রকাশ্যে আসে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়