ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্যাম্প ছাড়লেন পাকিস্তানি ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ২১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:২২, ২১ জানুয়ারি ২০২৪
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্যাম্প ছাড়লেন পাকিস্তানি ক্রিকেটার

বাংলাদেশে এসেও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে পারলেন না চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ হারিস। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অনাপত্তি পত্র না দেওয়ায় এই ব্যাটারকে ছাড়তে হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্যাম্প।

রোববার (২১ জানুয়ারি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। চট্টগ্রামের জার্সিতে একদিন অনুশীলনও করেছিলেন। অনাপত্তিপত্র না পাওয়ায় খেলতে পারেননি প্রথম ম্যাচ। সেটি আসার সম্ভাবনা না থাকায় ফেরত যাচ্ছেন দেশে।

জুলাই থেকে জুলাই হিসেবে প্রতি বছর সর্বোচ্চ দুটি লিগে অংশগ্রহণ করতে পারবেন যেকোনো পাকিস্তানি ক্রিকেটার। হারিস এরই মধ্যে দুটি লিগ খেলায় বিপিএলের অনাপত্তিপত্র পাননি পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে।

একই কারণে অন্য ফ্র্যাঞ্চাইজিদেরও সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। আগে চুক্তি করেও পাকিস্তানি ক্রিকেটারদের পাচ্ছে না বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো। এই মুহুর্তে বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি লিগ চলায় বিদেশি ক্রিকেটার আনাটাও কঠিন হয়ে যাচ্ছে।

এদিকে সন্তানের অসুস্থতার কারণে দেশি অলরাউন্ডার মোহাম্মদ জিয়াউর রহমানকে বিপিএলের চলতি আসরে পাবে না চট্টগ্রাম। এক বিবৃতিতে বিষয়টিও নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়