ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

‘ডাকাতি করে ম্যাচ জিতেছে রিয়াল’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ২২ জানুয়ারি ২০২৪  
‘ডাকাতি করে ম্যাচ জিতেছে রিয়াল’

লা লিগায় রোববার (২১ জানুয়ারি) রাতে মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও আলমেরিয়া। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৩-২ গোলের ব্যবধানে জিতেছে রিয়াল। তবে বিরাট এক প্রশ্ন রেখে গেছে এই ম্যাচ। যে কারণে এই ম্যাচকে ‘ডাকাতি’ বলছেন আলমেরিয়ার খেলোয়াড়রা।

ম্যাচ শেষে আলমেরিয়া মিডফিল্ডার গঞ্জালো মেলেরো বলেন, ‘মনে হচ্ছে আজ আমাদের থেকে ম্যাচ ছিনতাই করা হয়েছে। এটি পরিষ্কার। ভিএআর ডাকাতি হয়েছে। মাদ্রিদের জন্য তারা (রেফারি) এর চেয়ে বেশি কিছু করতে পারতো না’। আলমেরিয়া মিডফিল্ডারের এমনটি বলার অবশ্য কারণ আছে।

ম্যাচের তখন ৬১ মিনিট। রিয়ালের জালে বল পাঠান আলমেরিয়ার আরিবাস। তবে গোল মেলেনি। দীর্ঘ সময় মনিটরে রিপ্লে দেখে ফাউলের বাঁশি বাজান রেফারি। এরপর ৬৭ মিনিটে গোল করেন ভিনিসিউস। শুরুতে হ্যান্ডবলের বাঁশি বাজালেও পরে ভিএআরে রিপ্লে দেখে সিদ্ধান্ত পাল্টে গোল দেন রেফারি।

আরো পড়ুন:

এমনকি ম্যাচের নির্ধারিত সময়ের পর বাড়তি ১০ মিনিট সময় দেন রেফারি। যে সময়েই জয়সূচক গোল করে রিয়াল। যা মানতে পারেননি আলমেরিয়ার খেলোয়াড়রা। এ নিয়ে আলমেরিয়া ডিফেন্ডার মার্ক পুবিল বলেন, ‘কেউ একজন সিদ্ধান্ত নিয়েছিল আমরা জিততে পারবো না। আর সেটাই হয়েছে।’

এই জয়ে ২০ ম্যাচে ৫১ পয়েন্টে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা জিরোনার পয়েন্ট ২১ ম্যাচে ৫২। ২০ ম্যাচে ১৩ জয় ও ৫ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বার্সেলোনা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়