ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

কনকাশন বদলিতে দুর্দান্ত ঢাকার মুখ রক্ষা 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৩৩, ২২ জানুয়ারি ২০২৪
কনকাশন বদলিতে দুর্দান্ত ঢাকার মুখ রক্ষা 

ইনিংসের শুরুতে দুর্দান্ত ঢাকার ওপেনার দানুশকা গুনাথিকালা রিটায়ার্ড হার্ট হয়ে ফেরেন সাজঘরে। আল আমিনের বলে আঘাত পেয়েছিলেন লঙ্কান এই ব্যাটার। তার উঠে যাওয়া যেন শাপে বর হয়ে আসে ঢাকার জন্য। 

কনকাশন বদলিতে নামা লাসিথ ক্রসপুলের ব্যাটে ভর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে শতরান পার করে দেড়শর কাছাকাছি স্কোর করতে পেরেছে ঢাকা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ১৩৬ রান করে রাজধানীর ফ্র্যাঞ্চাইজিটি।

৩টি চার ও ২টি ছয়ে ৩১ বলে সর্বোচ্চ ৪৬ রান করেন ক্রসপুল। ইরফান শুক্কুরের সঙ্গে জুটি গড়ে এগোচ্ছিলেন তিনি। ক্রিজে থিতু হয়েও ঢাকাকে চ্যালেঞ্জিং স্কোর গড়ে দিতে পারেননি ইরফান। তার ব্যাট থেকে আসে দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান। এই রান করতে তিনি খরচ করেন ২৬ বল। শেষ দিকে ১টি চারের মারে ৯ বলে ১৫ রান করেন পেসার তাসকিন আহমেদ। 

রিটায়ার্ড হার্ট হওয়া গুনাথিলাকাসহ ঢাকার প্রথম চার ব্যাটারের কেউ দুই অঙ্কের মুখ দেখেননি। অধিনায়ক মোসাদ্দেক হোসেন ফেরেন ০ রানে। ৬ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি। দলটি অজি ব্যাটার অ্যালেক্স রস দুই চারে ইঙ্গিত দিয়েছিলেন বড় রানের, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে ফেরেন সাজঘরে। তার ব্যাট থেকে আসে ১১ রান। 

চট্টগ্রামের হয়ে দারুণ বোলিং করেন আল আমিনরা। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে এই পেসার নেন ২ উইকেট। ৩.৪ ওভারে ২৭ রান দিয়ে সমান উইকেট নেন বিলাল খান। এ ছাড়া ১টি করে উইকেট নেন শুভাগত হোম। নিহাদুজ্জামান ও কার্টিস ক্যাম্পার।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়