ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

মার্শের নেতৃত্ব অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ২৪ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:১৬, ২৪ জানুয়ারি ২০২৪
মার্শের নেতৃত্ব অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। এই সিরিজে থাকছেন না নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিবেন মিচেল মার্শ। আগের সিরিজেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি দলের ভার সামলেছেন মার্শ। এছাড়াও বিশ্রাম দেওয়া হয়েছে পেসার মিচেল স্টার্ককে।

এই সিরিজে দলে আছেন গ্লেন ম্যাক্সওয়েল ও ডেভিড ওয়ার্নার। টেস্ট ও ওয়ানডে থেকে বিশ্রাম নিলেও আরও কিছুদিন টি-টোয়েন্টি চালিয়ে যাবেন ওয়ার্নার। সংযুক্ত আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টি থেকে ফিরবেন তিনি এই সিরিজ খেলতে। বিশ্রামে থাকছেন স্টিভেন স্মিথও।

স্মিথ বিশ্রামে থাকায় ওয়ার্নারের সঙ্গে ওপেন করতে পারেন ট্রাভিস হেড। তবে বিবেচনায় আছেন ম্যাট শর্টও। পেস আক্রমণে অভিজ্ঞদের মধ্যে আছেন কেবল জশ হ্যাজেলউড। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজের দাবি জানাতে হবে তাকে ওয়েস্ট ইন্ডিজ ও নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়েই।

আগামী মাসের ৯, ১১ ও ১৩ তারিখ ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দল: মিচেল মার্শ (অধিনায়ক), শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, ন্যাথান অ্যালিস, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টয়নিস, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়